জিও ফোন মনসুন হাঙ্গামা অফার : মাত্র ৫০১ টাকায় পাবেন জিও ফোন

0
978

আপনি যদি সস্তার ফোর জি ফিচার ফোনের অপেক্ষায় থাকেন তাহলে এই অফারটি আপনার জন্য একেবারে আদর্শ। ২১ শে জুলাই বিকাল ৫:০১ থেকে জিও ফোন মনসুন হাঙ্গামা অফার শুরু হতে চলেছে। জিও মনসুন অফার অনুযায়ী আপনার পুরনো ফিচার ফোনের বদলে নতুন ১৫০০ টাকার জিও ফিচার দেওয়া হবে মাত্র ৫০১ টাকার বিনিময়ে। আপনি যে কোনো কোম্পানির ফিচার ফোন এবং ৫০১ টাকা জিও কে দিলে, আগের বছর লঞ্চ হওয়া ১৫০০ টাকা মূল্যের জিও ফিচার ফোন বাড়ি নিয়ে যেতে পারবেন। অবশ্যই খেয়াল রাখবেন যে, আপনি আপনার পুরনো জিও ফিচার ফোনের বদলে একই ধরণের এই ফিচার ফোনটি নিতে পারবেন না। পুরনো জিও ফোনগুলি শুধুমাত্র তিন বছর বাদেই আপনি ফেরৎ করতে পারবেন।

কোথায় পাবেন এই ৫০১ টাকা মূল্যের জিও ফোন?

আপনি আপনার পুরনো ফিচার ফোন নিয়ে নিকটবর্তী যে কোনো জিও বা রিল্যায়েন্স স্টোরে যেতে পারেন। এছাড়াও জিও অনুমোদিত যে কোনোও রিটেলারের কাছেও আপনি পুরনো ফিচার ফোন আর ৫০১ টাকা জমা করে ১৫০০ টাকার নতুন জিও ফিচার ফোন নিতে পারেন। আপনাদের জানিয়ে রাখি যে, ৫০১ টাকার বিনিময়ে পাওয়া এই ফোনে ফেসবুক, ইউটিউব, হোয়াটস্‌অ্যাপ ছাড়াও গুগল অ্যাসিস্ট্যান্টও রয়েছে। অর্থাৎ ৫০১ টাকা ফোনেই আপনি সমস্ত রকমের বিনোদনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সংযুক্ত থাকতে পারবেন।

জিও ফোনে ব্যবহৃত প্ল্যান বা অফার

জিও ফিচার ফোনের প্ল্যানের কথা বলতে গেলে এটিতে দু ধরণের প্ল্যান উপলব্ধ, একটি ৪৯ টাকার এবং অপরটি ১৫৩ টাকার। ৪৯ টাকার প্ল্যানের বৈধতা ২৮ দিন এবং এতে আপনি ১ জিবি ডেটা, ৫০ টি এসএমএস ও আনলিমিটেড কল -এর সুবিধা পাবেন। তেমনি ১৫৩ টাকার প্ল্যানেও আপনি ২৮ দিনের বৈধতা পাবেন, সাথে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন (মোট ৪২ জিবি), প্রতিদিন ১০০ টি এসএমএস পাবেন আর আনলিমিটেড কলিং এর সুবিধা তো রয়েছেই।

জিও ফিচার ফোনের বৈশিষ্ট্যগুলির কথা বললে, এতে ফোর জি ভোল্টিই সাপোর্ট রয়েছে, ২.৪ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, ২০০০ এমএএইচ এর ব্যাটারি রয়েছে, ৫১২ এমবি র‍্যাম রয়েছে এবং ৪ জিবি স্টোরেজ রয়েছে, যেটি ১২৮ জিবি অবধি বাড়ানো যেতে পারে। ফোনের সামনের ০.৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে এবং পিছনের দিকে ২ নেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এছাড়াও ফোনে ওয়াই ফাই, এফ এম, জিপিএস এর মতো প্রয়োজনীয় ফিচার্সও রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য জিও তাদের জিও ফোন ২-এরও ঘোষণা করেছে ইতিমধ্যেই। যেটি পুরনো প্রথম জিও ফোনের থেকে আরেকটু বেশি উন্নত হবে এবং সেটি বাজারে আসবে ১৫ ই আগস্ট।

নিয়ম ও শর্তাবলী

নিকটবর্তী রিটেলারের থেকে পাওয়া তথ্য অনুযায়ী ১৫০০ টাকা মূল্যের জিও ফোন ৫০১ টাকায় নেওয়ার জন্য আপনাকে আনতে হবে আপনার পুরনো যে কোনো কোম্পানির ফিচার ফোন (ফোনের চার্জার সহ) এবং ফোনটি অবশ্যই ওয়ার্কিং কন্ডিশন অর্থাৎ চালু ও সক্রিয় অবস্থায় থাকতে হবে। এছাড়া নতুন কানেকশনের জন্য আইডি প্রুফ লাগবে এবং নতুন জিও কানেকশনের জন্য আপনার যে কোনোও পুরনো নম্বরই পোর্ট করাতে হতে পারে।

আরও বিশদ জানতে যেকোনো জিও স্টোরে বা নিকটবর্তী জিও অনুমোদিত রিটেলারের সাথে যোগাযোগ করুন।