বিয়ের কিছুদিন পর সামনে এলো ঈশা আম্বানির আসল লুক, “টাকা দিয়েও সত্য লুকিয়ে রাখা যায় না”-বললেন লোকজন

0
502

সম্প্রতি ১২ই ডিসেম্বর ঈশা অম্বানি ও আনন্দ পিরামালের রাজকীয় বিয়ে সম্পন্ন হয়। এই বিয়ের জন্য শুধু দেশই নয়, বিদেশি অতিথিদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল। ইশারা বিয়েতে আমেরিকান পপ গায়ক বেয়ন্সেকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। ইশার বিয়েতে বেয়ন্সে তাঁর পারফরমেন্স সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এ ছাড়াও আমেরিকার প্রাক্তন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন মুকেশ আম্বানির বিশেষ অতিথি হিসেবে ভারতে আসেন।

বিয়ের দিন ঘরের চারপাশে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। দেশের সবচেয়ে বড় বিয়েতে রাজনীতি, ক্রীড়া ও চলচ্চিত্র শিল্পের বড় বড় ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই রাজকীয় বিয়েতে প্রায় ৭০০ কোটি টাকা ব্যয় হয়েছে। ঈশা বিয়ের দিনে খুব সুন্দর লাগছিল; বিয়ে না শুধুমাত্র, তাকে বিবাহের সব অনুষ্ঠান খুব সুন্দর লাগছিল। তবে সোশ্যাল মিডিয়ায় ইশার সাম্প্রতিক কিছু ছবি ভাইরাল হয়ে উঠেছে এবং লোকজন তা নিয়ে ট্রোল করা শুরু করেছে।

বদলে গেছে ইশার লুক

বিয়ের পর নিয়ম মাফিক ইশা আম্বানি তার শ্বশুরবাড়ি চলে যায় এবং কয়েকদিন যাবৎ তার আর কোনো খবর পাওয়া যায়নি। পারিবারিক কাজকর্মে ব্যস্ত থাকার কারণেই তিনি কয়েকদিন মিডিয়ার সামনে আসেননি আর পারিবারিক যে কোনো অনুষ্ঠানে মিডিয়ার লোকজনের প্রবেশের অনুমতিও থাকে না। কিন্তু সম্প্রতি ইশা আম্বানির দেখা পাওয়া গেছে, আর লোকজন তাকে চিনতেই পারছেন না।

সম্পূর্ণ অন্যরকম দেখতে লাগছিল ইশা আম্বানিকে। সূত্র অনুযায়ী সম্প্রতি আম্বানি পরিবারের দ্বারা চালিত স্কুল ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুলে আসেন ইশা আম্বানি। বিয়ের পর এটাই ছিল প্রথমবার যখন ইশা আম্বানির দেখা পাওয়া যায়। খুব সাধারণ পোশাকেই স্কুলে এসেছিলেন ইশা আর তার চেহারায় কোনোরকম মেক-আপও ছিল না। মেক-আপ ছাড়া ইশার লুক একেবারেই অন্যরকম লাগছিল, আর এরপরই নেটিজেনরা তাকে নিয়ে ট্রোল করা শুরু করেন।

টাকা-পয়সা দিয়েও আসল জিনিস লুকানো যায় না – বললেন লোকজন

ইশার নো-মেকআপ লুক ভাইরাল হওয়ার পরই লোকজন ট্রোল করতে শুরু করে দেয়। একজন কমেন্ট করে বলেন, “টাকা-পয়সা দিয়ে তো সম্পূর্ণ লুকটাই পালটে ফেলছে লোকজন, আপনার কিসের অভাব রয়েছে ম্যাডাম?” আরেক ইউজার বলেন “টাকা-পয়সা দিয়েও আসল জিনিস লুকানো যায় না।” কিছু মানুষ যেমন ইশাকে ট্রোল করেছেন সেরকমই অনেকেই ইশার এই সরলতার প্রশংসাও করেছেন।

আনন্দ পিরামলের সাথে বিয়ে হয় ইশার

আপনাদের জানিয়ে রাখি যে, ইশা আম্বানি বিয়ে করেছেন ভারতের বিখ্যাত শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলকে। পিরামল গ্রুপের মালিক অজয় পিরামাল! পিরামল ও আম্বানি পরিবারের মধ্যে পরিচিতি রয়েছে অনেকদিন থেকেই। উভয় পরিবার গত চার দশক ধরে একে অপরের সাথে পরিচিত। টেক্সটাইল শিল্পে পিরামল গ্রুপের নাম আমাদের দেশে খুবই পরিচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here