লকডাউনের সুযোগ নিয়ে চুরি হল মদের দোকানে, চুরি গেল দামী মদ

0
353
প্রতীকী ছবি

করোনা আতঙ্কে লোকজনের দেখা মিলছে না শিল্প শহর হলদিয়ার রাস্তায়। লকডাউনের কারণে শহরের  রাস্তাঘাট পুরোপুরি ফাঁকা। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই দেওয়াল কেটে মদ দোকানে চুরির ঘটনা ঘটে গেল হলদিয়ায়! হলদিয়ার টাউনশিপের বড় একটি মদ দোকানে এই চুরির ঘটনা ঘটেছে। দেশজুড়ে লকডাউন ঘোষণা হওয়ার পর দোকান বন্ধ করে দেন মালিক। কর্মচারীরাও ছুটিতে বাড়ি চলে যান। ফলে দোকান ফাঁকা।

আর এই সুযোগেই ৩১ তারিখ রাতে দেওয়ালে সিঁদ কেটে ভিতরে ঢোকে কয়েকজন। তারপর বেশ কয়েকটি দামী মদের বোতল নিয়ে চম্পট দেয় তারা। চিন্তায় হলদিয়ার সাধারণ মানুষও। তাঁরা চাইছেন, বন্ধ দোকানপাটে চুরির ঘটনা বন্ধ করতে বাজারে বাজারে পুলিশি টহলদারি শুরু করুক প্রশাসন।

সূত্র

দোকান থেকে বহু টাকার মদ নিয়ে দুষ্কৃতীরা চম্পট দিয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন মদ দোকানের মালিক। আবগারি দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করলেও এখনো পর্যন্ত পুলিশ  চুরির এই ঘটনায় কাউকেই গ্রেফতার কর‍তে পারেনি। চোরেরা প্রায় এক লক্ষ টাকার কাছাকাছি দামি মদ চুরি করে চম্পট দিয়েছে বলে প্রাথমিক ভাবে হিসেব কষে জানতে পেরেছে আবগারি অফিসাররা। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছান দোকানের মালিক। ভিতরে ঢুকলে দেখা যায়, পুরো দোকান লণ্ডভণ্ড। উধাও দামি মদের বোতালগুলি। কয়েকটি বোতল গড়াগড়ি খাচ্ছে মেঝেতে।

সূত্র