২০১৮ সালের বিশ্বকাপের ফুটবলারদের সবচেয়ে গ্ল্যামারাস বান্ধবী এবং স্ত্রীদের দেখলে অবাক হবেন

0
1097

বিশ্বকাপ জ্বরে কাঁপছে গোটা দুনিয়া । বিশ্ব জয় করতে নেমে পড়বেন মেসি, রোনাল্ডো, নেইমাররা । অনেকে মাঠে বসে তাদের প্রিয় খেলোয়াড়দের সমর্থন করবে কিংবা অনেকে টিভির পর্দায় বসে । তবে শুধু সাধারণ দর্শকরাই নন, মাঠে তাঁদের জন্য গলা ফাটাবেন তাঁদের স্ত্রী এবং বান্ধবীরাও । যারাও কিনা রীতিমতো খবরের শিরোনামে । জেনে নিন এমনই কিছু গ্ল্যামারাস বান্ধবী এবং স্ত্রী-দের সম্পর্কে ।

১। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো / জর্জিনা রডরিগেজ

আসন্ন বিশ্বকাপে নিজের সেরাটা দিতে প্রস্তুত বিশ্ব ফুটবলের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো । এই মুহূর্তে ২২ বছর বয়সি স্প্যানিশ মডেল জর্জিনা রডরিগেজের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন পর্তুগাল তারকা । ক্লাবের ম্যাচের মতো দেশের ম্যাচেও রোনাল্ডোকে সমর্থনের জন্য তিনি তো অবশ্যই থাকবেন ।

২। লিওনেল মেসি / অ্যান্টোনেলা রোকুজ্জো

গত বছর নিজের ছোট বেলার বান্ধবীকে বিয়ে করেছেন আর্জেন্তাইন তারকা লিও মেসি । জাতীয় দলের হয়ে মেসির সব খেলাতেই উপস্থিত থাকেন অ্যান্টোনেলা । এই মুহূর্তে তিন সন্তানকে নিয়ে ভালোই রয়েছেন এই দম্পতি ।

৩। ডেলে আলি/ রুবি মেই

চলতি মরশুমে ইপিএলের অন্যতম তারকা খেলোয়াড় ডেলে আলি । টটেনহ্যাম হটস্পারের অন্যতম সেরা খেলোয়াড় চলতি বিশ্বকাপে ইংল্যান্ডের অন্যতম ভরসা । মাঠের বাইরেও তাঁর ঝলক অব্যাহত । এই মুহূর্তে ২৩ বছর বয়সি ‘স্টানিং’ মডেল রুবি মেইকে ডেট করছেন তিনি ।

৪। নেইমার / ব্রুনা মারকুয়েজাইন

ষষ্ঠ বার বিশ্বকাপ জেতার জন্য যাঁর দিকে তাকিয়ে আছে ব্রাজিল তিনি নেইমার । চোট কাটিয়ে রীতিমতো সুস্থ তিনি । যা বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে ক্রোয়েশিয়া এবং অস্ট্রিয়ার সঙ্গে প্রমাণিত । তবে মাঠের বাইরেও তাঁর খেল অব্যাহত । এই মুহূর্তে ব্রাজিলিয়ান মডেল এবং অভিনেত্রী ব্রুনা মারকুয়েজাইনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি । মাঠে যে তিনি উপস্থিত থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না ।

৫। হ্যারি কেন / কেটিই গুডল্যান্ড

চলতি মরশুমে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার ইংল্যান্ডের হ্যারি কেন । তিনি যে ইংল্যান্ডের বিশ্বকাপের প্রধান ভরসা তা আর বলার অপেক্ষা রাখে না । তবে শুধু সমর্থকরাই নন, মাঠে থেকে তাঁকে সমর্থন দেওয়ার জন্য থাকবেন তাঁর ছোটোবেলার বান্ধবী কেটিই গুডল্যান্ডও ।

৬। অ্যালেক্স অক্সেলেড চেম্বারলেইন / পেরি এডওয়ার্ড

ইংল্যান্ডের অন্যতম ভরসা চেম্বারলেইন । আর্সেনাল ছেড়ে লিভারপুলের এই মরশুমে তাঁর ফুটবল খুব একটা মন্দ নয় । তবে মাঠের বাইরের তাঁর ঝলক রীতিমতো দেখার মতো । ইংল্যান্ডের জনপ্রিয় ব্যান্ড লিটল মিক্সের গায়িকা পেরি এডওয়ার্ডের সঙ্গে এই মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন ।

৭। স্মোলোভ রাশিয়ার প্রথম স্ট্রাইকারের বান্ধবী মিরান্ডা শীলা

৮। ইউরি ঝিরকোভা – ইন্না ঝিরকোভা

প্রথমে তিনি ছিলেন শুধু একজন স্কুলশিক্ষক, ইন্না মিস কিলিনিনগ্রাদ শিরোপা জিতেছিলেন, পরে ২০১২ সালে তিনি মিস রাশিয়া প্রতিযোগিতা জিতেছিলেন। ২00৭ সালে তিনি ইউরির সাথে পারস্পরিক বন্ধুত্বের মাধ্যমে সাক্ষাত করে এবং এক বছর পর তাকে বিয়ে করেন। দম্পতি এর তিনটি সন্তান আছে, দুই ছেলে এবং একটি মেয়ে।

৯। প্যাট্রিসিয়া হল উরুগুয়ের শট-স্টাফার, ফার্নান্ডো মোসেলারের আদর্শ স্ত্রী 

১০। আহমেদ এলমোহামাদি (ইজিপ্ট) ও তার স্ত্রী হিব‍া ইলা‍ওয়াদি

১১। সার্জিও রামোস এর বান্ধবী পিলার রুবিও

পিলার রুবিও ফার্নান্দেজ, জন্ম 17 মার্চ, 1978, একটি স্প্যানিশ প্রতিবেদক, টিভি উপস্থাপক, এবং রিয়াল মাদ্রিদ এবং স্পেন ডিফেন্ডার সার্জিও রামোস এর বান্ধবী । দম্পতি ২০১২ সালের সেপ্টেম্বরে ২০১৪ সালে বিয়ে করেন এবং বর্তমানে তাদের তিন পুত্র রয়েছে সার্জিও, মার্কো এবং আলেজান্দ্রো ।

রিয়াল মাদ্রিদ এবং লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগ ফাইনালে মো স্যালাহকে পরাস্ত করার পর রামোস সম্ভবত আশা করেছিলেন যে, ফেরাউনের ক্রোধ থেকে রক্ষা পাওয়ার জন্য স্পেন মিসরের সাথে দেখা করবে না ।

১২। জেরার্ড পিকের স্ত্রী শাকিরা

বার্সেলোনা ও স্পেনের ডিফেন্ডার জেরার্ড পিকের সাথে বিয়ে হচ্ছে, শাকিরা (৪১) ২০১৮ বিশ্বকাপের অন্যতম বিখ্যাত স্ত্রী । ২০১০ সালে দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপে, কলম্বিয়ান গায়কের “ওয়াকা ওয়াক” প্রতিযোগিতার আনুষ্ঠানিক গানে ছিল । দম্পতির দুই পুত্র, মিলান এবং শশা আছে ।

১৩। ডেভিড দে গিয়া এর বান্ধবী এডুরনা গারসিয়া

১৪। ফ্লোরিয়ান থাউভিন এর বান্ধবী শার্লট পিরোনি

শার্লট “মিস ফ্রান্স ২০১১” পেইজেন্টে দ্বিতীয় রানার আপ ছিল এবং 8 বছর ধরে বাস্কেটবল খেলেছে ।

১৫। আলন্ড্রা গার্সিয়া মিরো (পাওলো গুয়েরো, পেরু)

১৬। নাটালাই জিডিনক (মাইল জিডিনক, অস্ট্রেলিয়া)

১৭। ক্যাটরিন ফ্রিস (আন্দ্রিয়াস ক্রিস্টেনসেন, ডেনমার্ক)

১৮। ইজেল্বেল অ্যানড্রিজিক (মাতিও কোওয়াচিক, ক্রোয়েশিয়া)

১৯। আলেকজান্দ্রা ইভারসদটরির (গিলফি সিগার্ডসন, আইসল্যান্ড)

আইওএফএফএ ইউরো ২০১৩ ইংল্যান্ডের কাছে হেরে যাওয়ায় আইসিসির অবাক করা দল হয়ে ওঠার পরই কি তারা বিশ্ব পর্যায়ে তা করতে পারে ? আলেকজান্দ্রা ইভারসদটরি ফ্রান্সে দুই বছর আগে সিগার্ডসনের জন্য আনন্দিত এবং ২০১৮ সালের বিশ্বকাপে এটিও করবে । আইসল্যান্ড বিশ্বকাপের ইতিহাসে সর্বনিম্ন জনসংখ্যার জাতীয় দল, ৩৩২,০০০ জন বাসিন্দা ।

২০। ওলগা ডায়াচেনকো (জন ওবি মিকেল, নাইজিরিয়া)

তারা প্রথমে ২০১৩ সালে দেখা করে, ওলগা বলার সাথে সাথে রাজি হন কারণ ওবি মিকেল তার প্রতিবেশী ছিল । বন্ধু হিসেবে শুরু করার পর, তারা প্রেমীদের মধ্যে বেড়ে ওঠে ।

২১। ক্যারোল ক্যাব্রিনো (মারকুইহোস, ব্রাজিল)

ক্যারোল ক্যাব্রিনো, ২৪, গায়ক যিনি একটি ব্রাজিলিয়ান প্রতিভা Jovens Talentos নামক শো তে অংশগ্রহণ করেন । ২০১২ সালে, তিনি পিএসজি ডিফেন্ডার মারকুইহোস-কে বিয়ের প্রস্তাব দেন । মারকুইহোস ফেসবুকে তাকে যুক্ত করেছে এবং অবশেষে সে তার ফটোতে মন্তব্য করেছে।

২২। সোফিজা মিলো (অ্যাডাম লজাজিক, সার্বিয়া)

সোফিজা মিলো ফুটবল তারকা অ্যাডাম অ‍্যাডামের স্ত্রী হয়ে উঠার একটি সুযোগ করেছে। তিনি ১৯৯০ জন্মগ্রহণ করেন। সোফিজা ভালো মাথা বাঁকাতে পারে তাই তিনি সার্বিয়ার একটি catwalk মডেল হিসাবে এখন কর্মজীবন চালাচ্ছেন ।

২৩। ক্যাথি ফিশার (ম্যাটস হুমেলস, জার্মানি)

ক্যাথি ফিশার (৩০) ২০১৩ সালের বর্ষসেরা জার্মান স্ত্রী এবং এই বছর তিনি ম্যাটসের সাথে রাশিয়ায় ভ্রমণ করবেন । দুজনই ২০০৭ সাল থেকে একসাথে রয়েছেন, ২০১৫ সালের মধ্যে বিবাহিত, এবং ২০১৮ সালের জানুয়ারী তে তাদের একটি ছেলে হয়েছে । ক্যাথি একটি জার্মান উপস্থাপক যিনি ২০১৪ সালের বিশ্বকাপের সময় জার্মান ট্যাবলয়েড বিল্ডের জন্য একটি ভিডিও ডায়েরি দৌড়ে ছিলেন ।

২৪। ইসাবেল গোলার্ট (কেভিন ট্রাপ, জার্মানি)

ইজাবেল গোলার্ট কোন সন্দেহ ছাড়াই যৌনতম এবং হটেস্ট 2০১৮ বিশ্বকাপ খেলোয়ারে স্ত্রী । ৩৩ বছর বয়সী ব্রাজিলিয়ান একজন ভিক্টোরিয়র গোপন দেবদূত, তাই ট্রাপ নিজেকে একজন ভাগ্যবান মানুষ মনে করতে পারেন । সাম্প্রতিক একটি সাক্ষাতকারে, গোলার্ট বলেন যে তার এবং ট্রাপ সপ্তাহে চার বা পাঁচ বার সেক্স করে, কিন্তু তার স্বামীের দল হেরে গেলে কিছুই হয় না ।

২৫। আমিন গুলসি (মেসুত ওজিল, জার্মানি)

এই অভিনেত্রী, মডেল, এবং মিস ওয়ার্ল্ড তুরস্ক ২০১৪ বিজয়ী আর্সেনাল এবং জার্মানির মিডফিল্ডার, মেসুত ওজিল এর সাথে বিয়ে হয়।

২৬। আন্দ্রেয়া ডুরো (জেভিয়ার “চিকিরিটো” হারানান্দেজ, মেক্সিকো)

২৭। মাজা নিল্সসন (ভিক্টর লিন্ডেলফ, সুইডেন)

২৮। যো সো ইয়াং (পুত্র হেইং-মি, দক্ষিণ কোরিয়া)

ছেলেটি এখন প্রিমিয়ার লিগের খেলায় টটেনহ্যাম হটস্পারের খেলছে । তার বান্ধবী, ইউ (৩২), একটি দক্ষিণ কোরিয়ার অভিনেত্রী এবং ২০০৮ সাল থেকে তিনি স্কুলের একটি নামী ব্যান্ডের গায়িকা ।

২৯। পোলি পারশন্স (থমাস ওয়ার্মেলেন, বেলজিয়াম)

পোলি একটি অন্তর্বাস মডেল, উপস্থাপক এবং বার্সেলোনা এবং বেলজিয়াম ডিফেন্ডার টমাস ওয়ার্মেলেনের স্ত্রী।

৩০। স্যাম কুকি (ক্রিস স্মিলিং, ইংল্যান্ড)

স্যাম কুকি কয়েক বছর আগে স্মিলিং এর সাথে ডেটিং করেছে । প্রাক্তন মডেল এছাড়াও একটি ঘর হিসাবে কিছু সময় ব্যয় করেন এবং ডিজে চালান, এছাড়াও ফোটোগ্রাফি এবং মেক আপ মধ্যে থাকেন ।

৩১। অ্যানি কিলনার (কাইল ওয়াকার)

ম্যানচেস্টার সিটি এবং ইংল্যান্ডের পুরো টুঠ টটেনহ্যামে যোগ দেওয়ার পর থেকেই অ‍্যানি কিলনারের সাথে কাইল ওয়াকারের ডেটিং শুরু হয়েছিল । দম্পতি একটি শিশু একসঙ্গে থাকেন ।

৩২। আন্না লেভ্যান্ডোস্কা (রবার্ট লেভান্ডোভস্কি, পোল্যান্ড)

কখনও কখনও স্ত্রী এবং মেয়েদের জন্য পেশাদার ফুটবল খেলোয়াড়দের সঙ্গে বসবাসের জন্য কঠিন, কিন্তু এটি আন্নার ক্ষেত্রে মনে হয় না, পোল্যান্ড স্ট্রাইকার রবার্ট লেভান্ডোভস্কি এর স্ত্রী ।

৩৩। হেল্লা লাভকাতি (জেমস রদ্রিগেজ, কলোমবিয়া)

ওয়েল, আমরা নিশ্চিত নই যে জেমস রদ্রিগেজ এখনও সেন্ট পিটার্সবার্গে জন্মগ্রহণকারী মডেলের সাথে ডেটিং করছেন কিনা । স্পষ্টতই, ক্রিশ্চিয়ানো রোনালদো নিজের সাবেক রিয়াল মাদ্রিদ হেলগা, যিনি ২৬ বছর বয়সী খেলোয়াড়ের সাথে খেলেন । জনপ্রিয় শ্যামাঙ্গিণীটি Instagram এ 4 মিলিয়ন অনুগামী এবং এমনকি ২০১৫ সালে হার্ডকোর হেনরি নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেন । রদ্রিগেজ গত বছর তার প্রাক্তন স্ত্রীকে ডিভোর্স দিয়েছে । যদি তারা এখনও ডেটিং করে থাকে, তবে হেলগা ২০১৮ বিশ্বকাপ ফুটবলের সবচেয়ে সুন্দরী এক স্ত্রী ।

৩৪। জেসিকা স্টার্লিং (ডেভিড ওসপিনা, কলোম্বিয়া)

হয়তো আর্সেনালের দিকে এগোলে ওসপিনা এর সেরা ধারণা ছিল না, তবে গরম জেসিকা বিয়েটা অবশ্যই একটি ভাল পছন্দ ছিল । ২০১২ সালে ফ্রান্সে নিসের জন্য ওসপিনা খেলার সময় দুইজন বিবাহিত ছিলেন ।

৩৫। মার্গারেট নাটাসকি (শিনজি কাগাওয়া, জাপান)

স্কটল্যান্ডের জন্ম ও অর্ধ-কানাডিয়ান মার্গারেট জাপানে একটি মডেল এবং টিভি উপস্থাপক।