অন্ত’র্বাস দিয়ে মাষ্ক বানানোর কৌশল শেখালেন এই অভিনেত্রী – দেখুন সেই ভিডিও

0
318
প্রতীকী ছবি

গোটা বিশ্বে করো’না ত্রাস! করো’না সংক্রমণ থেকে বাঁচতে মাস্ক-কে অত্যাবশ্যক বলে জানিয়েছেন চিকিৎসক-গবেষক-বিজ্ঞানিরা! বাড়ির বাইরে পা দেওয়া মানেই পরতে হবে মাস্ক! কিন্তু দেশে মাস্কের আকাল! মাস্ক প্রায় মিলছে না-ই বললে চলে! শুরু হয়েছে কালো’বাজারি! এই পরিস্থিতিতে সবাই কোনও না কোনও ভাবে হাতের কাছে মজুত থাকা উপাদান দিয়েই মাস্ক বানানোর চেষ্টা করছেন! কেউ বা টি-শার্ট কেটে, কাউ বা শাড়ি, গামছা কেটে মাস্ক বানাচ্ছেন!

এহেন পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখা সবচাইতে জরুরি। সংক্রমণ থেকে বাঁচতেই সকলেই যেন মরিয়া। সম্প্রতি মাস্ক বানানোর এক নতুন উপায় শেখালেন হলিউড অভিনেত্রী  তথা সমাজকর্মী চেলসি হ্যান্ডলার।

View this post on Instagram

Apparently it’s #PiDay everyone. And if there was ever a time to eat pizza in bed, it’s now. Just like the mathematical constant, I can rely on Bert and Bernice to ignore my love until I offer them a slice. (#singlemotherhood is a bitch.)

A post shared by Chelsea Handler (@chelseahandler) on

তবে কাপড় দিয়ে নয়, অন্ত’র্বাস দিয়েই অভিনব উপায়ে তৈরি করে ফেললেন মাস্ক। দেখে নিন ভিডিওটি। লকডাউনের মধ্যে বাড়িতে বসেই অনেকেরই একঘেয়েমি চলে এসেছে।

এদিকে করো’না কথা শুনতে শুনতে সকলেই যেন আত’ঙ্কিত। এই মহাসংকটে করো’না রুখতে অভিনব পদ্ধতিতে সকলের মন কেড়েছেন এই হলি অভিনেত্রী।

View this post on Instagram

I’ve been told this is what’s known as a thirst trap 💌 @kimkardashian am I doing this right? #tbt

A post shared by Chelsea Handler (@chelseahandler) on

লকডাউনে কীভাবে বাড়িতে বসে অন্ত’র্বাস দিয়ে মাস্ক তৈরি করা যায় তা শেখালেন তিনি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে স্টেপ বাই স্টেপ তা ফ্যানেদের শেখালেন তিনি।

একটি অন্ত’র্বাসকে কীভাবে মাস্ক-এ পরিণত করা যায় তা খুব সুন্দরভাবে সকলকে দেখিয়েছেন চেলসি। মুহূর্তের মধ্য তার এই ভিডিও ভাইরাল হয়েছে।

দেখুন সেই ভিডিও –

সূত্র –