বাবা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সুখবর

0
364

ভারতের তারকা অল-রাউন্ডার ক্রিকেটার হার্ডিক পান্ডিয়া এবং তাঁর বাগদত্তা নাতাসা স্টানকোভিচ একসাথে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এই সংবাদটি শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন হার্দিক। তিনি যে প্রথম ছবিটি শেয়ার করেছেন তাতে নাতাসা তার বেবি বাম্প দেখিয়েছেন এবং দ্বিতীয় ছবিতে তাদের দেখানো হয়েছে ভারতীয় পোশাকে,যেখানে মালা পরিয়ে বোঝাচ্ছেন তারা ইতিমধ্যেই বিয়ের গাঁটছড়া বেঁধেছেন, তবে এই দম্পতির পক্ষ থেকে এখনও তেমন কোনও ঘোষণা করা হয়নি।

ছবি শেয়ার করে হার্দিক লিখেছেন, “আমার এবং নাতাশার যাত্রাটি বেশ দুর্দান্ত ছিল এবং এখন আরও ভাল হচ্ছে। আমরা শীঘ্রই আমাদের জীবনে একটি নতুন জীবন অন্তর্ভুক্ত করতে যাচ্ছি এই বিষয়টি নিয়ে আমরা উত্সাহিত। আমি আমার জীবনের এই নতুন পর্বে রোমাঞ্চিত, আমরা আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা চাইছি।”

নাতাসাও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একই পোস্ট শেয়ার করেছেন। অভিনন্দনমূলক কমেন্টের ঢল নেমেছে দুজনেরই পোস্টে। বিরাট কোহলি একটি মন্তব্য পোস্ট করে বলেছিলেন, “আপনার বংশের তৃতীয় সদস্যের জন্য আপনাকে অনেক অনেক ভালবাসা এবং আশীর্বাদ।”

প্রায়শই বিতর্কের শিরোনাম হওয়া হার্দিক পান্ডিয়া দুবাইয়ে গত বছরের শেষ মুহূর্তটি কাটিয়েছিলেন এবং সেখানে ২০২০ সালের ১লা জানুয়ারি নতুন বছর উপলক্ষে তিনি নাতাশাকে বিয়ের প্রস্তাব দেন।

তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে তার বাগদান সম্পর্কে লোকদের জানিয়েছিলেন আরও ছবি পোস্ট করে লেখা ছিল যে ‘মে তেরা, তু মেরি, জানে সারা হিন্দুস্তান’। এছাড়াও ২০২০ সালে নাতাশা হার্দিকের বাড়িতে একসাথে হোলি পালন করেছিলেন।

ছবি – ইনস্টাগ্রাম