নাতাশার সাথে আংটি বদলের আগে এই বলি অভিনেত্রীদের সাথেও প্রেম করেছেন হার্দিক পান্ডিয়া!

0
647

হার্দিক পান্ডিয়া সোশ্যাল মিডিয়ায় বর্তমানের আলোচিত বিষয় এবং শুধু মাত্র তার ব্যাটিং প্রতিভার কারণে নয় কফি উইথ করণের তাঁর একটি এপিসোডের কারণে তীব্র আলোচনায় রয়েছেন।

যুগে যুগে বলিউড এবং ক্রিকেটের সম্পর্ক সমান তালে চলে এসেছে। এই উভয় ক্ষেত্রই কোনওভাবে সম্পর্ক এবং লিঙ্ক আপগুলির কারণে একে অপরের পথটি অতিক্রম করেছে। খ্যাতিমান ক্রিকেটারদের একজন হার্দিক পান্ডিয়াও বহুগুণ সম্পন্ন ব্যক্তিত্ব। তিনি ট্রেন্ড অনুযায়ী নিজেকে আপডেট রাখতে পছন্দ করেন। বি টাউন গার্লসের সাথে তাঁর হেয়ারস্টাইল, চুলের রঙ এবং লিঙ্ক-আপগুলি বেশ কয়েকবার জনগণের নজরে পড়েছে।

সাম্প্রতিক সময়ে আমরা তাঁর সাথে এশা গুপ্তাকে ডেটিং করার ব্যাপারে খবর পেয়েছিলাম, তিনি যে জনপ্রিয় মেয়েদের ডেট করেছিলেন তা দেখে নিন।

১. শিবানি দান্দেকার

তাদের সম্পর্কের বিষয়ে গুঞ্জন শুরু হয়েছিল যখন শিবানী পাণ্ড্যকে অভিনন্দন জানাতে চাইলে তিনি তার ধন্যবাদ জানিয়েছিলেন এবং শিবানী বলেছিলেন, “মুআহহ বিস্ট মোড”। তাদের মধ্যে কিছুই দেখা যায়নি বলে এই গুজব শীঘ্রই হ্রাস পেয়েছে।

২. এলি আব্রাম

এলি অভ্রামের সাথে তাঁর সম্পর্ক অন্যতম আলোচিত সম্পর্ক ছিল। গুঞ্জন ছিল যে তারা একটি সম্পর্কের মধ্যে রয়েছে্ন এবং এমনকি বিজ্ঞাপনের শ্যুটের জন্য একে অপরের সাথে এসেছিলন।

৩. এষা গুপ্তা

এই জুটি তখন আলোচনায় আসে যখন হার্দিক এলি অভ্রামের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করে দেয় এবং তিনি একটি পার্টিতে এষার সাথে সাক্ষাত করেন এবং তাদের সম্পর্ককে গোপনে রেখেছিলেন।

৪. লিশা শর্মা

কিছুদিনের জন্য, হার্দিক কলকাতা ভিত্তিক মডেল লিশার সাথে সম্পর্কে জড়ান এবং বহুবার জনসমক্ষে উপস্থিত হয়ে তাদের সম্পর্ককে জনসমক্ষে প্রকাশ করেছিলেন। লিশা তাকে “BOO” ডাকনাম দিয়ে ডেকেছিল।

৫. উর্বশী রাউতেলা

তিনি উভয় পান্ডিয়া ভাইয়ের কারণে গুঞ্জনে ছিলেন তবে এই হেট স্টোরি 4 অভিনেত্রী হার্দিকের সাথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

৬. পরিণীতি চোপড়া

হ্যাঁ আপনি ঠিকই পড়েছেন, পরিণীতির সাথেও নাম জড়িয়েছিল হার্দিকের। তবে এই খবর সবার নজরে আসে যখন পরিণীতি একটি ছবি পোস্ট করে বাইসাইকেলের যার ক্যাপসন ছিল – “The perfect trip with the most amazing partner? Love is in the air”.