বোল্ডনেসে বলিউড অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম নন গুজরাটের এই মডেল

0
1269

নমস্কার বন্ধুরা, আপনাদের স্বাগত জানায় আমাদের ব্লগে। আসুন শুরু করা যাক। বন্ধুরা, আজ আমরা এই নিবন্ধে এমন এক মডেলের কথা আলোচনা করবো যার বোল্ডনেসের কাছে ম্লান হয়ে যাবেন অনেক বলিউড অভিনেত্রীরাও।

আজ আমরা যার ব্যাপারে আলোচনা করতে চলেছি তার নাম অঙ্কিতা দাভে। অঙ্কিতার জন্ম হয় ১৯৯৩ সালের ১৫ই জুলাই। অঙ্কিতা গুজরাটের রাজকোটের বাসিন্দা। পেশাগতভাবে সে টেলিভিশন অভিনেত্রী এবং একজন সুন্দরী মডেল।

আজকাল অঙ্কিতার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হচ্ছে তার একমাত্র কারণ অঙ্কিতা বেশ সুন্দরী এবং লোকজনও তার ছবিগুলি দেখার জন্য মুখিয়ে থাকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা তার ছবিগুলি প্রচুর সংখ্যক লাইক ও কমেন্ট পায়। লোকজন তার ব্যাপারে জানার জন্য সবসময়ই উদগ্রীব থাকে।

২৫ বছর বয়সী সুন্দরী মডেল অঙ্কিতার গুজরাট রাজ্যের রাজকোট শহরের বাসিন্দা। সে একটি ব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করে। গুজরাটের লোকজনের কাছে যথেষ্ঠ পরিচিতি রয়েছে অঙ্কিতার।

একজন অভিনেত্রী এবং মডেল হওয়ার সুবাদেই তার এত পরিচিতি। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন অঙ্কিতা, প্রায়শই নিজের সুন্দর ছবিগুলি শেয়ার করে থাকেন ভক্তদের সাথে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়, ছবিগুলি ঘুরতে থাকে ভক্তদের হোয়াটস্‌ অ্যাপে।

অঙ্কিতা তার কলেজের পড়াশোনা করেছেন মুম্বাই ইউনিভার্সিটি থেকে। তিনি অঙ্ক নিয়ে বিএসসি কমপ্লিট করেন। টিভি সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে তিনি তার কেরিয়ায় শুরু করেন।

অঙ্কিতা নাচতে ভীষণ ভালোবাসে। অঙ্কিতা জানায় যে, রাগি লোকজন তার একদম পছন্দ নয়। অনেক সময়ই তার পোশাক পরিচ্ছদের জন্য সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের শিকার হতে হয়। অঙ্কিতা গুজরাটের মেয়ে হলেও সিনেমায় অভিনয় করার জন্য সে মুম্বাই চলে আসে।

একবার ফাঁস হওয়া একটি ১০ মিনিটের গোপন মূহুর্তের ভিডিওর জন্য চর্চার বিষয় হয়ে উঠেন অঙ্কিতা। অনেকেই দাবি করেন সেই ভিডিওতে অঙ্কিতাকে দেখা গিয়েছিল। কিন্তু অঙ্কিতা সেই দাবি উড়িয়ে দেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই সুন্দরী মডেল। ফেসবুক আর ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা সাড়ে চার লাখের বেশি। ইউটিউবেও একটি চ্যানেল রয়েছে অঙ্কিতার। সেখানেও ভক্তদের সাথে শেয়ার করেন নানা মূহুর্তের ভিডিও। সম্প্রতি অঙ্কিতাকে ‘চকোলেট’ নামের একটি গানের ভিডিওতে দেখা যায়।

দেখে নিন অঙ্কিতার আরও কয়েকটি ছবি-

তো বন্ধুরা, কেমন লাগলো এই সুন্দরী মডেলকে দেখে। আপনাদের মতামত কমেন্ট করে জানান।

ছবি – অভিনেত্রীর ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।