ঈদে ভেড়ার চাহিদা বেশী, তাই ছাগলের গায়ে ভেড়ার লোম লাগিয়ে বিক্রি করে ঠকিয়ে দিলেন ক্রেতাদের

0
170

পাকিস্তানে এমন কিছু ঘটনা মাঝামাঝেই ঘটে, যা দেখে হাসির রোল ওঠে স্যোশাল মিডিয়ায়, কারণ কাজগুলোই এমন হয়, কিছুদিন আগেই ছিল বকরি-ঈদ। এই সময়েই ঈশ্বরের কাছে উতসর্গের প্রথা চলে আসছে, যেটা ভারতেও মানা হবে। এই কারণেই ভেড়া কিনতে গিয়ে ঠকে আসল এক ক্রেতা, কারণ সেখানে ঘটলো এমন এক ঘটনা, যা বলার মতো না।

কারণ ছাগলের গায়ে ভেড়ার লোম লাগিয়ে বিক্রি করতে এসেছিল বিক্রেতা, যেটা ক্রেতা বুঝতে না পেরেই, কিনে ফেলে, কিন্তু পরে গিয়ে তার ভুল বুঝতে পারে। স্বাভাবিক ভাবেই এখন স্যোশাল মিডিয়ায় দারুণ ভাবে ভাইরাল, অনেক জায়গায় ট্রোল পর্যন্ত শুরু হয়ে গেছে, একটি ভিডিও পর্যন্ত স্যোশাল মিডিয়ায় ঘোরাফেরা করছে, সেখানে দেখা যাচ্ছে একজন ব্যাক্তি ছাগলের গায়ের থেকে ভেড়ার লোম ছাড়িয়ে দিচ্ছে।

আসলে যখন এই উৎসবের সময় আসে, তখন পশুবিক্রেতাদের অবস্থা খুবই খারাপ থাকে, কারণ তাদের নিঃশ্বাস নেওয়ার সময় থাকে না। কিন্তু এবারের ব্যাপারটা অনেকটাই আলাদা। কারণ করোনার কারণে এখন পশু বিক্রি কমে গেছে অনেকটাই, তাই এবার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, পশুর পরিবর্তে প্রতীকী উতসর্গ করতে, আর জমায়েত না করে যেনো বাড়িতেই সবাই নামাজ পরে।

দেখুন সেই ভিডিও –

সংগৃহীত – দরকারী টিপস্