মাত্র ১৩ টাকায় পাবেন গার্লফ্রেন্ড, শর্ত একটাই…

0
1943

এই পৃথিবীতে কখন কি হয়ে যায় কেউ জানে না। আজকাল আমরা দেশ-বিদেশ থেকে এমনসব আজব খবর শুনতে পাই, যা যথেষ্ট আশ্চর্যজনক।আজকালকার যুগে মানুষ এমন সব কাজকর্ম করে যা শুনলে সহজে বিশ্বাস হয়না। এই ব্যাপারটি সত্য যে, প্রত্যেক ব্যক্তি নিজের পেট চালানোর জন্য কোনও চাকরি বা ব্যবসার প্রয়োজন হয়, আজকালকার লোকজন টাকা উপার্জন করার জন্য যে কোনও কাজ করার জন্য প্রস্তুত । কিন্তু আশ্চর্য্যজনক ব্যাপার হল যে, এখন লোকজন এমন শপিং মল খুলছেন যেখানে গার্লফ্রেন্ড ভাড়া পাওয়া যাচ্ছে। আপনি শুনে হাসছেন হয়তো কিন্তু এটাই আসল সত্য যে আমাদের প্রতিবেশী দেশ চীনে গার্লফ্রেন্ড ভাড়া দেওয়ার ব্যবসা শুরু হয়েছে।

চীনে পাওয়া যাচ্ছে ভাড়া করা গার্লফ্রেন্ড –

প্রায় প্রত্যেক ছেলের মনেই একটি সুপ্ত বাসনা থাকে যে তার গার্লফ্রেন্ড থাকবে, যার সাথে সে টাইম কাটাতে পারবে, হাসি-ঠাট্টার গল্প-গুজব করতে পারবে। কিন্তু সবার তো আর গার্লফ্রেন্ড জোটে না। এমত অবস্থায় আমাদের প্রতিবেশি দেশ চীনে একটি শপিং সেন্টার খোলা হয়েছে যেখানে মনের দুঃখ কিছুটা হলেও ঘুঁচবে। চীনের Vitality City Shopping Complex-এ ১৫ জন মেয়েকে রাখা হয়েছে গার্লফ্রেন্ড হিসেবে ভাড়া দেওয়ার জন্য। শপিং মলে ঢুকলে দেখতে পাওয়া যাবে এইসব সুন্দরী মেয়েদের যারা গোটা মল জুড়ে এদিক ওদিক দাঁড়িয়ে থাকে। এদের আপনি চাইলে ডেট করতে পারেন কিন্তু শর্ত আছে কিছু।

মনের মত মেয়ের সাথে কাটাতে পারবেন সময় –

আপনি যদি এইসব মেয়েদের সাথে সময় কাটাতে চান তাহলে আপনাকে দিতে হবে ভাড়া। ভাড়ার পরিমাণ মাত্র ১৩ টাকা। এই টাকা দিয়ে আপনি আপনার পছন্দমতো গার্লফ্রেন্ড বেছে নিন। তারপর আপনি তার সাথে শপিং করতে পারেন, লাঞ্চ বা ডিনার করতে পারেন বা যেতে পারেন সিনেমা দেখতে। তবে সময় কিন্তু বাঁধা, আপনি ২০ মিনিটের বেশি থাকতে পারবেন না এই ভাড়া করা গার্লফ্রেন্ডের সাথে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ শর্ত হল, আপনি মেয়েটির অনুমতি ছাড়া তাকে স্পর্শ করতে পারবেন না।

ছেলে এবং মেয়েরা এইভাবেই বানাচ্ছে নিজের কেরিয়ার –

আপনাদের জানিয়ে রাখি যে, শুধু চীনে নয়, বিশ্বের আরো অন্যান্য দেশে বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড ভাড়া পাওয়া যায়। অনেক ছেলে মেয়েরাই এটাকে নিজেদের প্রফেশন বানিয়ে ফেলেছে, কারণ এসব থেকে তাদের ভালোরকম পয়সা উপার্জন হয়।

যারা হাজারো চেষ্টার পর গার্লফ্রেন্ড বানাতে পারে তাদের জন্য কিছুটা হলেও দুঃখ দূর করবে এই ভাড়া করা গার্লফ্রেন্ড।