করোনায় আক্রান্ত ‘কামসূত্র’-র নায়িকা ইন্দিরা

0
304

আলোচিত ওয়েব ধারাবাহিক ‘গেম অব থ্রোনস’ তারকা ইন্দিরা ভার্মা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মিরা নায়ার পরিচালিত ‘কামসূত্র’ ছবিতে অভিনয়ের জন্য ব্যাপক আলোচিত হয়েছিলেন ভারতীয় বংশোদ্ভূত এই অভিনেত্রী। তাঁর সহশিল্পী অভিনেতা ক্রিস্টোফার হিভজু আক্রান্ত হওয়ার দুদিন পরে জানা গেছে, তিনিও এ রোগে আক্রান্ত হয়েছেন। ইন্দিরা ভার্মা ‘গেম অব থ্রোনস’ ধারাবাহিকে এলারিয়া স্যান্ড চরিত্রে অভিনয় করেছিলেন। গত বুধবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিসহ খবরটি ভক্তদের জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শয্যাশায়ী, খুব বেশি ভালো নেই। আপনারা নিরাপদ থাকুন, স্বাস্থ্যকর জীবন যাপন করুন আর প্রিয়জনদের দিকে নজর দিন।’ সম্প্রতি লন্ডনে একটি নতুন মঞ্চনাটকের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ইন্দিরা ভার্মা।

View this post on Instagram

OMGosh!!! To truly know me, one would have to know that this is my most favorite movie of all time!!! I love Mira Nair movies!!! This one most of all!!! And Jai Kumar put the delicious Ramon Tikaram on the map for me!❤️❤️❤️❤️❤️❤️❤️ This movie is pure artistry! #ramontikaram #indiravarma #naveenandrews #saritachoudhury #miranairfilm

A post shared by Freda Sandoval (@fredasandoval) on

খ্যাতিমান লেখক আন্তন চেকভের নাটক ‘দ্য সিগাল’-এ ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী ছাড়াও অভিনয় করছেন ক্রিস্টোফার হিভজু। বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পরায় এ নাটকের মঞ্চায়ন স্থগিত করা হয়েছে।

নাটকের মহড়াকক্ষে তোলা একটি ছবির সঙ্গে তিনি পোস্ট করেছেন, ‘আমাদের জন্য চরম দুঃখজনক ঘটনা হচ্ছে, করোনাভাইরাসের কারণে বিশ্বব্যাপী আমাদের নাটকটির প্রদর্শনী বন্ধ করে দিতে হয়েছে।

আশা করছি আপনাদের ও সরকারের সহায়তায় শিগগির এই শো নিয়ে আমরা ফিরতে পারব। ফিরে এলে কিন্তু সবার সহযোগিতা দরকার হবে আমাদের। ফিনিক্স / সিগাল নিশ্চয়ই জেগে উঠবে আবারও (অসুস্থতা থেকে)।’

View this post on Instagram

😍 #indiravarma #actress #beauty

A post shared by Pallas🐋🐪 (@sayaa_fr) on

‘কামসূত্র’ ছবিতে মায়া চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দিরা। পরে অবশ্য ছবিটি নিষিদ্ধ ঘোষণা করা হয়। কিন্তু মানুষের কাছে পৌঁছতে খুব বেশি বেগ পেতে হয়নি ছবিটির। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হলিউডের খ্যাতিমান অভিনয়শিল্পী টম হ্যাঙ্কস, রিতা উইলসন, ইদ্রিস এলবা, ওলগা কুরিলেঙ্কো এবং র‍্যাচেল ম্যাথিউসদের দলে নাম লেখালেন ইন্দিরা ভার্মা ও ক্রিস্টোফার হিভজু।