ভরা বিয়ের আসরে হঠাৎই শ্যালিকার চু’মু নতুন জামাইবাবুকে – ভাইরাল ভিডিও

0
351

যদি অস্বাভাবিক কিছু হয় তবে ভারতীয় বিবাহের ক্ষেত্রে তার কখনও অভাব হয় না। নাটক, রসিকতা, সাসপেন্স – এটি অন্য যে কোন মত অসম্ভব বাড়াবাড়ি এবং আপনাকে আরও অনেক কিছু সরবরাহ করার জন্য কোনও ‘দেশী বিয়ে’র উপর বিশ্বাস রাখতে পারেন।

ভারতে বিয়ের মরসুম কো’ভি’ড -১৯ দ্বারা প্রভাবিত হয়েছে যার ফলে অনেকগুলি বিবাহ ভা’ইরা’সের ছায়ায় অনুষ্ঠিত হয়েছিল, তবে তাতে বিনোদনের কোনও অভাব নেই বলে মনে হয়।

আপনার যদি কোনও ভারতীয় বিবাহকে ভালবাসার জন্য আরও কারণের প্রয়োজন হয় তবে এটি একটি নিখুঁত উদাহরণ হিসাবে দেখা উচিত। না, যদিও এটা আপনার দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে। একটি হাস্যকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হচ্ছে, যেখানে কনের বোনকে বিয়ের মঞ্চে বরকে চু’মু খেতে দেখা যায়।

Rep. IMg / TOI

এটি একটি পরিচিত সত্য যে জামাইবাবু আর শ্যালিকা আমাদের কাছে একটি অনন্য সম্পর্ক তৈরি করে এবং সেখানে সর্বদা কিছুটা খুনসুটি দেওয়ার সুযোগ থাকে। এবং অবশ্যই, মজা এবং ঠাট্টা বিবাহের একটি আবশ্যক বিষয়। যাইহোক, এই বিশেষ বিবাহের সময়, কনের বোন কিছুটা সাহসী হয়ে ওঠে এবং হঠাৎ করে নতুন বরকে বিয়ের মঞ্চে জনসমক্ষেই চু’মু খেতে শুরু করে।

ভিডিওতে মঞ্চে কনে ও বরকে দেখানো হয়েছে, অতিথি এবং আত্মীয়রা তাদের সাথে ছবি তুলছেন। হঠাৎ করেই কনের বোন বরকে চু’ম্বন করে আর উপস্থিত আত্মীয়রা প্রথমে চমকে গেলেও পরক্ষণেই সকলের মধ্যে হাসির রোল ওঠে।

বৃহস্পতিবার নিরঞ্জন মহাপাত্র নামের এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী মজার ভিডিওটি শেয়ার করেছেন, যা বহু লোক দেখেছেন।