বিকিনি পরলেই মিলবে ফ্রি-তে পেট্রোল, ডিজেল!

0
61

যখন কোনো বিজ্ঞাপনের প্রসঙ্গ উঠে আসে, তখন কিছু ব্র্যান্ড গ্রাহকদের দৃষ্টি আকর্ষণের জন্য সবচেয়ে অদ্ভুত কাজগুলি করে থাকে।

এই রাশিয়ান গ্যাস স্টেশনটি তাদের বিজ্ঞাপনকে এক উচ্চতর মাত্রায় নিয়ে গেছে, তবে তারা তাদের বিজ্ঞাপনের খেলায় নিজেরাই সেম-সাইড গোল খেয়ে বসে আছে। রাশিয়ার সামারার ওলভি গ্যাস স্টেশন যে কোনও বিকিনি পরিহিত ব্যক্তিকে বিনামূল্যে জ্বালানি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। তারা সম্ভবত ভেবেছিল যে প্রচুর মহিলা ক্রেতা হয়তো আসবেন, তবে তারা পরিষ্কারভাবে বিষয়গুলি চিন্তা করে নি।

রাশিয়ার গ্যাস স্টেশনের কর্মচারীদের অবাক করে, সেখানে ফ্রি-তে জ্বালানি পেতে টু-পিস পরে হাজির হন ঝাঁকে-ঝাঁকে পুরুষ। আর ব্যাপারটি সত্যিই হাস্যকর হয়ে উঠে। নিচের ছবিগুলি দেখলেই আপনি তা আন্দাজ করতে পারবেন –

যদিও অফারটি মাত্র তিন ঘন্টা স্থায়ী হয়েছিল, ওইটুকু সময়ের মধ্যেই সেখানে বিকিনিতে পুরুষ এবং মহিলা উভয়ের একটি বিশাল লাইন তৈরি হয়।

কোনো কোনো পুরুষ আবার তাদের তাদের সেক্সি বিকিনিগুলি নিয়ে কিছু উঁচু হিলের জুতো কিনতে একটি অতিরিক্ত মাইল হাঁটাও লাগিয়েছিলেন।

রাশিয়ান গ্যাস স্টেশনের মালিক রীতিমত হতাশাগ্রস্ত হয়ে পড়েন সেখানে মহিলাদের তুলনায় পুরুষদের ভিড় দেখে। অবশ্য দিনের শেষে লাভবান হয়েছেন সেই সমস্ত রাশিয়ান পুরুষরা যারা ফ্রি-তে জ্বালানি পাওয়ার জন্য বিকিনি পরতেও দ্বিধাবোধ করেনি।

এর দেখাদেখি ইউক্রেনের একটি পেট্রোল পাম্প গ্রাহকদের জন্য একই অফার নিয়ে হাজির হয়েছিল। বলার প্রয়োজন নেই, সেখানেও মহিলাদের থেকে পুরুষের সংখ্যাই বেশি ছিল।

বিকিনি পরে পেট্রোল পাম্পে পেট্রোল নিতে যাওয়া ব্যাপারটা বেশ অদ্ভুত ধরণের। তবে আমাদের দেশে কোনো পেট্রোল পাম্প যদি সাহস করে এরকম কোনো অফার দেয়, তাহলে যে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হবে সে কথা বলাই বাহুল্য। 😂😂

ছবি – Boredpanda

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here