সানি লিওনের সংগ্রহের এই জিনিসগুলির দাম শুনলে চমকে উঠবেন!

0
1385

বলিউডের জনপ্রিয় নায়িকা সানি লিওন। সফল অভিনেত্রীদের একজন তিনি। অন্ধকার জগত ছেড়ে অভিনয়ে পা রেখে বেশ সুনাম কুড়িয়েছেন এই নায়িকা। পর্নো ছবি থেকে দূরে সরে বলিউডে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন এই নায়িকা। এদিকে বর্তমানে স্বামী আর তিন সন্তান নিয়ে সুখের সংসার বেবি ডলের। অভিনয়ের পাশাপাশি বেশ সময় দেন পরিবারকে। শত ব্যস্ততার মাঝে স্বামী-সন্তানদের দেখভাল করেন বেশ যত্নসহকারে।

জানা গেছে, এই সময়ে এসে বছরে ২ কোটি টাকা আয় করেন সানি লিওন এবং তার মোট সম্পত্তির মূল্য প্রায় ১০০ কোটি। সে রোজগারের টাকা তিনি ব্যয় করেন নিজের পরিবারের সঙ্গে। তাদের জন্য তিনি যুগিয়েছেন অনেক মহামূল্যবান জিনিসও। যা দেখে তাক লেগে যেতে পারে ভক্তদের।

View this post on Instagram

Just hanging with sunflowers on a rock!! So much fun. Thanks @kapil_khilnani for this picture @mtvsplitsvilla Wardrobe by @kashmiraaofficial Accessories by @mad.glam , @splashindia , @bhakti3564 Styled by @hitendrakapopara Assisted by @parmeet_kaur_kalra @sonakshivip @komalkawar

A post shared by Sunny Leone (@sunnyleone) on

আজ আপনাদের জানাবো এমনই মূল্যবান কিছু জিনিসের খবর যা সানি লিওনের সংগ্রহে রয়েছে। কিনেছেন নিজ পরিবারের সুখের জন্য। যার দাম শুনলেই চমকে যাবেন যে কেউ!

অডি এ ৫

সানির সংগ্রহে রয়েছে অডি এ ৫। গাড়িটির দামের দিক থেকে বলিউডে পাঁচ নম্বরে তার নাম। যার দাম পড়েছে ৫৫ লাখ টাকা।

বিএমডাব্লিউ ৭ সিরিজ

বিএমডাব্লিউ ৭ সিরিজের একটি গাড়িও রয়েছে নায়িকা সানির। যার দাম পড়েছে ৭৫ লাখের বেশি।

মাসেরাতি ঘিবলি

মাসের টি গিবলি মডেলের গাড়ির প্রতি আলাদা ভালোবাসা রয়েছে সানির। এটিই প্রথম পছন্দে নায়িকার। আর এর জন্য প্রায় ১ কোটি ১৪ লাখ টাকা খরচ করে গাড়িটি ক্রয় করেন সানি।

লস অ্যাঞ্জেলসে বাংলো

বিশ্বের অন্যতম ব্যয়বহুল শহর লস অ্যাঞ্জেলসে বাংলো কিনেছেন এই বেবি ডল। এতে ৫টি শয়নকক্ষ, একটি স্যুইমিং পুল, বাগান, থিয়েটার হলসহ আরো অনেক কিছু রয়েছে। ১৯ কোটি টাকায় এই বাংলোটি কিনেছেন তিনি। তাছাড়া মুম্বাইয়ের আন্ধেরিতেও ৩ কোটির মূল্যের একটি দুর্দান্ত ফ্ল্যাট রয়েছে নায়িকার।

লাস্ট

সানি লিওনের পারফিউম ব্র্যান্ডের নাম ‘লাস্ট’। বিশ্ব জুড়ে সুনাম রয়েছে এই ব্র্যান্ডটির। এর জন্য প্রায় ৬৫ কোটি টাকা খরচ করেছেন নায়িকা।

স্টারস্ট্রাক

শুধু পারমিউম ব্র্যান্ড নয়, সানির সংগ্রহে রয়েছে একটি কসমেটিকস’র শো রুম। যার জন্য তিনি খরচ করেছেন ৮৫ কোটি টাকা।