বলিউডের চুম্বন দৃশ্যের রাজা ইমরান হাসমি চুমু খেয়ে উষ্ণতা বাড়িয়েছেন এই ১২ জন সুন্দরীর সাথে

0
2096

হিন্দি চলচ্চিত্রের অত্যন্ত জনপ্রিয় নাম হলেন ইমরান হাসমি। তিনি সিরিয়াল কিসার নামেও পরিচিত। নিজের লুক এবং পার্সোন্যালিটির কারণেও মেয়েদের মধ্যে সমান জনপ্রিয় ইমরান। কিন্তু ইমরান হাসমি -কে বলিউডের সিরিয়াল কিসার বলা হয় কারণ তার প্রায় প্রতিটা সিনেমাতেই চুম্বন দৃশ্য থাকে। এমনকি কিছু সিনেমাতে একাধিক চুম্বন দৃশ্যে দেখা গেছে অভিনেতাকে। তবে বর্তমানে এখন তথাকথিত বাণিজ্যিক ছবি থেকে সরে এসেছেন ইমরান কিন্তু তার জনপ্রিয়তা এখনও রয়ে গেছে। আজ আমরা আপনাদের সেই সমস্ত বলিউড অভিনেত্রীদের কথা বলবো যারা ইমরানের সাথে চুম্বনের দৃশ্যে অভিনয় করে উষ্ণতা বাড়িয়েছেন।

আপনাদের জানিয়ে রাখি যে, ইমরান এখনও অবধি ১২ জন নায়িকার সাথে সিনেমার পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন। আসুন দেখে নেওয়া যাক সেই ১২ জন নায়িকাকে –

১. মল্লিকা শেরাওয়াত

ইমরান হাসমির কেরিয়ার এতটা মসৃণ করার জন্য ‘মার্ডার’ সিনেমার যথেষ্ঠ গুরুত্ব রয়েছে। এই সিনেমায় মল্লিকা শেরাওয়াতের সাথে একাধিক চুম্বনের দৃশ্যে অভিনয় করার পরই ইমরান ‘সিরিয়াল কিসার’ তকমা পান। এই সিনেমায় চুম্বনের দৃশ্যগুলি আজও অনেক দর্শকের মনে আছে।

২. বিদ্যা বালান

২০১১ তে মুক্তি পাওয়া বিতর্কিত সিনেমা ‘দ্য ডার্টি পিকচার’ – এ ইমরানকে দেখা গিয়েছিল বিদ্যা বালানের সাথে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে।

৩. উদিতা গোস্বামি

‘অক্সর’ এবং ‘জ্যাহের’ সিনেমায় উদিতা গোস্বামির সাথে চুম্বনের দৃশ্যে দেখা গিয়েছিল ইমরানকে।

৪. তনুশ্রী দত্ত

‘আশিক বানায়া আপনে’ সিনেমায় তনুশ্রী ও ইমরানের চুম্বনের দৃশ্য আজও অনেক দর্শকের মনে রয়ে গেছে। এই সিনেমার চুম্বনের দৃশ্য খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল।

৫. জ্যাকলিন ফার্ণান্ডেজ

‘মার্ডার ২’ সিনেমায় জ্যাকলিনের সাথে চুম্বনের দৃশ্য করেন ইমরান যা জ্যাকলিনের জীবনে একটি কঠোর পদক্ষেপ ছিল।

৬. হুমাইমা মালিক

‘রাজা নটবরলাল’ সিনেমায় পাকিস্তানি অভিনেত্রী হুমাইমা মালিকের সাথে একটি লিপ লক দৃশ্যে দেখা গিয়েছিল ইমরানকে।

৭. সোনল চৌহান

‘জন্নত’ সিনেমার কিউট লুকের অভিনেত্রী সোনলের সাথে একটি বোল্ড কিসিং সিন ছিল ইমরানের।

৮. এশা গুপ্তা

এশা গুপ্তা ইমরানের সাথে ‘রাজ ৩’ সিনেমা ছাড়াও ‘বাদশাহ’ সিনেমায় অভিন্য করেছেন এবং তাদের দুজনেরও চুম্বন দৃশ্য রয়েছে।

৯. গীতা বসরা

২০০৭ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘দ্য ট্রেন’ – এ ইমরানের বিপরীতে ছিলেন গীতা বসরা। সেই সিনেমায় তাদের চুম্বন দৃশ্য রয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে, গীতা বসরা বর্তমানে ক্রিকেটার হরভজন সিং-এর স্ত্রী।

১০. সোহা আলি খান

বক্স অফিসে সেরকম সাফল্য না পেলেও, ‘তুম মিলে’ সিনেমার মাধ্যমে চুমু খাওয়া নায়িকাদের তালিকায় সোহা আলি খানকেও যোগ করেন ইমরান।

১১. নেহা ধুপিয়া

‘রাশ’ সিনেমায় অনস্ক্রিন চুম্বনের দৃশ্যে দেখা যায় নেহা ধুপিয়া এবং ইমরানকে।

১২. বিপাশা বসু

এশা গুপ্তা ছাড়াও ‘রাজ ৩’ সিনেমায় বিপাশার সাথেও চুম্বনের দৃশ্যে অভিনয় করেন ইমরান।