বাস্তবে বিখ‍্যাত নীল ছবির তারকাদের কেমন দেখতে, দেখুন ছবিতে

0
1275

ব্লু ফ্লিম বলুন বা প’র্ণ ছবি, আজকালকার যুগে প’র্ণগ্রা’ফির সাথে পরিচয় নেই এমন কাউকে খুঁজে পাওয়া মোটামুটি অসম্ভব। প্রায় সকলেই জানেন যৌ’নতা ভিত্তিক এই কু’রু’চিপূর্ণ ইন্ডাস্ট্রির ব্যাপারে। এবং বিশ্ব জুড়ে একটা বিশাল সংখ্যক মানুষ আসক্ত প’র্ণগ্রা’ফি তথা প’র্ণ ছবি, ভিডিও ও অন্যান্য নানান রকম কু’রু’চিপূর্ণ যৌ’ন আনন্দে। প’র্ণগ্রা’ফিতে যাদেরকে দেখা যায়, তাঁরাই প’র্ণ তারকা। প্রচুর পুরুষ প’র্ণ তারকা থাকলেও প’র্ণগ্রাফির মূল আকর্ষণ হচ্ছে নারী।

অনেকে হয়তো প্রয়োজনে এই পেশায় আসেন, তবে পশ্চিমা দেশে প্রচুর সংখ্যক নারী এই পেশায় আসেন অল্প সময়ে খ্যাতি ও অর্থ উপার্জন করতে। অনেকে অভিনেত্রী হবার স্বপ্ন লালন করতে করতেই প’র্ণ তারকা হয়ে যান। বিষয় যাই হোক না কেন, এসব নারী প’র্ণ তারকাদের জনপ্রিয়তা কিন্তু বিশ্ব জুড়ে সাংঘাতিক। পুরুষেরা অন্ধ ভক্ত এসব নারীদের। আর ভক্ত বলেই টিকে আছে প’র্ণগ্রা’ফির ব্যবসা। আচ্ছে, কখনো কি ভেবে দেখেছেন যে এই প’র্ণ তারকারা বাস্তবে আসলে কেমন?

ক্যামেরার সামনে তাঁদেরকে দেখা যায় উ’গ্র মেকআপ, অশা’লীন পোশাক আর নানান রকম কু’ত্‍সিত অঙ্গভঙ্গি ও যৌ’ন আচরণ করতে। কিন্তু বাস্তবে আসলে দেখতে কেমন তাঁরা? আমাদের মতই সাধারণ চেহারা, নাকি তখনও তাঁরা বিশেষ কিছু? রইলো বেশ কয়েকটি ছবি, যেখানে আপনি দেখতে পাবেন কয়েকজন প’র্ণ তারকার আসল ও নকল দুটি চেহারাই। ছবিগুলো দেখুন, প’র্ণ তারকাদের সম্পর্ক আপনার ধারণা বদলে গেলেও যেতে পারে। হয়তো অনুধাবন করতে পারবেন যে বিষয়টি কী পরিমাণ কৃত্রিম।

সারা ভান্ডেলা –

নাতাশা মালকোভা –

মিয়া মালকোভা –

কেন্ডাল কায়দেন –

মিসি মার্টিনেজ –

মেগান রেইন –

কার্লি মন্টানা –

জেনা সাটিভা –

এলেনা উডস –

জারাহ অ্যাঞ্জেল –

টরি লাক্স –

স্টর্মি ড্যানিয়েলস –

ক্রিস্টিনা রোজ –

জাদা স্টিভেন্স –

আনিসা কেট –