অ্যাডভেঞ্চার ও বিনোদনে ভরপুর বাংলা ওয়েব সিরিজগুলো ভুলেও মিস করবেন না

0
1544

বর্তমান সময়ের জনপ্রিয় একটি বিনোদন মাধ্যম হল ওয়েব সিরিজ। ইন্টারনেট ব্যবহার করে নাটক দেখার এই নতুন অনুকরণটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কলকাতার আড্ডাটাইমস ও হইচই প্রোডাকশন তাদের কিছু ওয়েব সিরিজ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই সিরিজ নাটকগুলো অ্যাডভেঞ্চার, হরর, রোমান্স এবং সামাজিক কাহিনীর উপর তৈরি হয়েছে। তবে খাঁটি বিনোদন পাওয়ার জন্য এই ওয়েব সিরিজগুলোর তুলনা মেলা ভার। আজ আপনাদের জানাবো কিছু দর্শকনন্দিত ও বিপুল জনপ্রিয় ওয়েব সিরিজের কথা ।

১। দুপুর ঠাকুরপো

hoichoi

এই ওয়েব সিরিজটির প্রধান আকর্ষণ ছিল টলিউডের সেনসেশন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তিনি ওয়েব সিরিজটির বৌদির ভূমিকায় অভিনয় করেন। ওয়েব সিরিজটির কাহিনী এগিয়ে গেছে ছয় ব্যাচেলর ও তাদের বাড়িওয়ালার নতুন বউ মানে বৌদির হাস্যরসাত্মক কর্মকাণ্ড নিয়ে। ওয়েব সিরিজটি আগাগোড়া বিনোদনে ভরপুর। এই ওয়েব সিরিজের দ্বিতীয় সংস্করণে অবশ্য রয়েছেন অভিনেত্রী মোনালিসা।

২। হ্যালো

hoichoi

হইচই প্রোডাকশনের আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ হ্যালো। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকার। এই সিরিজের কাহিনী এগিয়ে গেছে ব্ল্যাকমেইল, বিবাহউত্তর সম্পর্ক, প্রতিশোধ ও বিশ্বাস ঘাতকতার কাহিনী নিয়ে। এটা মূলত নন্দিতা, অনন্যা ও নিনার বিস্ময়কর যুদ্ধের কাহিনী।

৩। ক্ষ্যাপা

youtube

এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে আড্ডাটাইমস। তুখোড় যৌবন ও নিরভানাকে খুঁজে ফেরার কাহিনী নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজটি। এক হিরোর জীবনে সফলতা অর্জনের কাহিনী তুলে ধরা হয়েছে এখানে।

৪। কার্টুন

hoichoi

পুরদস্তুর একটা হরর ওয়েব সিরিজ উপহার দিয়েছে হইচই। এই ভূতুড়ে ওয়েব সিরিজের কাহিনী এগিয়ে গেছে এক কার্টুনিস্টের ও তার বউকে নিয়ে। যারা তাদের নতুন এপার্টমেন্টে আবিষ্কার করে কিছু একটা ভূতুড়ে ব্যপার ঘটছে।

৫। হলি ফাক

hoichoi

চরম বিনোদন ও হাস্যরসে ঠাসা একটা ওয়েব সিরিজ হলি ফাক। এই সিরিজের প্রধান দুই চরিত্র প্রেমিক প্রেমিকা ইন্দ্র ও দিয়ার ব্রেক আপ ও তার পরবর্তী প্রতিশোধ আঘাত পাল্টা আঘাতের রসাত্মক কাহিনী দিয়ে সিরিজটি এগিয়ে গেছে। ওয়েব সিরিজটিতে দাদুর চরিত্রে অভিনয় করেছেন বিখ্যাত অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়।

৬। ব্যোমকেশ

hoichoi

ব্যোমকেশ বক্সীর কাহিনী নিয়ে নতুন ঢঙে নির্মিত থ্রিলার ওয়েব সিরিজ ব্যোমকেশ। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য্য। এটি হইচই প্রোডাকশনের আরেকটি জনপ্রিয় সিরিজ।

খাঁটি বিনোদনের জন্য এখনি ইন্টারনেটে ডুব দিন। হইচই প্রোডাকশনের অফিসিয়াল ওয়েব সাইট থেকে দেখে নিতে পারবেন তাদের ওয়েব সিরিজগুলো বা প্লে স্টোর থেকে হইচই অ্যাপ ডাউনলোড করেও দেখতে পারেন এগুলি। তাছাড়া ইউটিউবে সবগুলো সিরিজ দেখতে পারবেন। এর মধ্যে কোন ওয়েব সিরিজটি আপনার সবচেয়ে প্রিয় জানাতে ভুলবেন না।