বিকিনি পরে সুইমিং পুলের তাপমাত্রা বাড়ালেন দিশা পটানি! দেখুন ভিডিও

0
792

মাহির বায়োপিকে অভিনয় করার পর থেকেই সবার নজরে আসেন পঁচিশ বছর বয়সী সুন্দরী মডেল এবং অভিনেত্রী। নিজের কেরিয়ার তেলেগু ছবি লোফার দিয়ে শুরু করলেও এখন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা দিশা। বেশ কিছু হিট ছবি রয়েছে তার ঝুলিতে। দিশার মুখের হাসি কেড়ে নিয়েছিল অজস্র ফ্যানের রাতের ঘুম। দিশা বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন এবং সেখানে নানা ধরণের ছবি পোস্ট করেন বা কখনও পোস্ট করেন জিমে তার শারীরিক কসরতের ভিডিও বা বিভিন্ন গানের তালে নাচটাকে একটু ঝালিয়ে নিচ্ছেন। সম্প্রতি দিশা তার ইন্সটাগ্রামে শেয়ার করেন একটি ভিডিও যেখানে তিনি সাদা বিকিনিতে পুলে ডাইভ দিচ্ছেন।

internet

দিশা পটানিকে টু পিসে দেখে যথারীতি মুগ্ধ তার ফ্যানেরা। ভিডিও ক্লিপটি দিশা “Who all can do this.” ক্যাপশন দিয়ে শেয়ার করেন। তার এই হট এবং বোল্ড লুকে পুলে ডাইভ মারার ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে যায় ফ্যানদের মধ্যে।

internet

দিশা তার বলিউডের ক্যারিয়ার শুরু করে এম. এস. ধোনির বায়োপিকে অভিনয় করে। সেখানে তার বিপরীতে ছিলেন হ্যান্ডসাম হাঙ্ক সুশান্ত সিং রাজপুত। ছবিতে মাহির এক্স গার্লফ্রেন্ডের ভূমিকায় অভিনয় করেছিলেন দিশা, পুরো সিনেমায় না থাকলেও তিনি অল্প সময়েই দর্শকের মন জয় করে নেন।

internet

এছাড়াও দিশা কুং ফু যোগা সিনেমাতে সোনু সুদের সাথে অভিনয় করেন, যে সিনেমায় ছিলেন বিখ্যাত অভিনেতা জ্যাকি চ্যান। দিশাকে সর্বশেষ দেখা গিয়েছিলে টাইগার শ্রফের নায়িকার ভূমিকায় বাঘি ২ সিনেমাতে।

internet

দিশাকে এবার দেখা যাবে দক্ষিণের এক বড় বাজেটের সিনেমা সংঘমিত্রায়। যেটির শ্যুটিং শুরু হবে সম্ভবত এই বছরের জুলাই মাসে। ভক্তকুল আবারও অপেক্ষায় থাকবে দিশাকে বড় পর্দায় দেখার জন্য।

দেখুন পুলে ডাইভ দেওয়ার সেই ভিডিওটিঃ

Who all can do this🙈🤣

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here