এই দক্ষিণী নায়িকা হুবহু দীপিকা পাড়ুকোনের মতোই দেখতে, ছবিগুলো না দেখলে বিশ্বাস হবে না!

0
1928

আপনারা কি বিশ্বাস করেন যে এই পৃথিবীতে একই রকম দেখতে একাধিক মানুষ রয়েছে। আপনি হয়তো এই কথা শুনে হাসছেন। আপনার যদি মনে হয় এই ধারণা ভুল, তাহলে আজ আপনাদের সাথে এমন একজনের পরিচয় করাতে যাচ্ছি, যাকে দেখলে আপনিও অবাক হবেন। আপনি বলিউড তারকাদের হামসকল বা একই রকম দেখতে অন্য ব্যক্তিকে দেখে থাকবেন কিন্তু আজ আমরা আপনাকে দীপিকা পাড়ুকোন এর হামসকল পরিচয় করিয়ে দিতে যাচ্ছি। তাই শাহরুখ, সালমান, আপনি অবশ্যই ডুপ্লিকেট দেখে থাকবেন। কিন্তু আজ আমরা দীপিকার চেহারা-সদৃশ এক অভিনেত্রীকে খুঁজে পেয়েছি। ছবিগুলি দেখলে আপনি নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না।

তাই আসুন জেনে নেওয়া যাক দীপিকার সাথে মুখের অদ্ভুত রকমের মিল থাকা এই অভিনেত্রীটি কে।

বলিউড জগতের শাহরুখ খান, সালমান খান, আমির খান এনাদের মত বড় তারকাদের সাথে চেহারার মিল রয়েছে এরকম অনেক লোকের ছবিই আপনি হয়তো ইন্টারনেটেই দেখে থাকবেন। যাদের প্রথম নজরে দেখলে আপনি ভুল করে আসলও ভেবে ফেলতে পারেন। অন্যদিকে যদি বলিউড অভিনেত্রীদের কথা বলি তাহলে তাদের মত একই চেহারার দ্বিতীয় মহিলা খুঁজে পাওয়া বেশ দুরুহ ব্যাপার।

কিন্তু আজ আমরা দীপিকার সাথে চেহারার অদ্ভুত ধরণের মিল রয়েছে এমন একজনকে খুঁজে পেয়েছি। এই ব্যাপারে আপনি কি বলবেন? এমনিতে দীপিকার তুলনা করা হয় হলিউড অভিনেত্রী ইরিনা সায়েকের সাথে, কিন্তু বাস্তবে দক্ষিণের এক অভিনেত্রীর সাথে দীপিকার হুবহু মিল রয়েছে।

বলিউডের প্রসিদ্ধ অভিনেত্রী দীপিকা আজকের দিনে শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে জায়গা করে নিয়েছেন। দীপিকা এখন যে সিনেমাতে কাজ করেন সেটিই বেশ সাফল্য লাভ করে। এমত অবস্থায় তার মুখাবয়ব যদি অন্য কোনো অভিনেত্রীর সাথে মেলে তাহলে সেটি তার জন্য অনেক বড় ব্যাপার।

ইনিই হচ্ছেন দীপিকার কার্বনকপি

আজ আমরা যে মহিলার কথা বলছি, তিনি হলেন দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী অমালা পাল। নিচের ছবিটিতে আপনি যাকে দেখতে পাচ্ছেন তিনি দীপিকা নন, তার নকল।

অমালার পালের জন্ম হয় ১৯৯১ এর ২৬ শে অক্টোবর। অমলার বয়স বর্তমানে ২৬ বছর। অমালা কেরালার বাসিন্দা। কলেজে ভর্তি হওয়ার আগে অমালা আলুভার নির্মলা হাইয়ার সেকন্ডারি স্কুলে পড়াশোনা করেন।

এরপর সেন্ট টেরেজা কলেজ থেকে কমিউনিকেটিভ ইংলিশ-এ স্নাতক হন। এই সময়ই তিনি মালয়ালাম পরিচালক লাল জোসের নজরে আসেন। ২০০৯ সাল থেকে তার চলচ্চিত্র জগতে পথ চলা শুরু হয়। অমালা ‘Mynaa’ এবং ‘Neelathamara’ মালয়ালাম সিনেমাদুটিতে সাফল্যের সাথে অভিনয় করেন এবং ‘Veerasekaran’ নামের একটি তামিল সিনেমাতেও অভিনয় করেন।

আপনার যদি এখনও কোনো সন্দেহ থাকে তাহলে নিচের ছবিগুলি দেখে নিন –

এই ছবিটি দেখে আপনারা বুঝতেই পারছেন বলিউড অভিনেত্রীদের থেকে কম যান না অমালা