রাতে কোয়ারেন্টিন সেন্টারে মনোরঞ্জনের জন্য চললো নাচের আসর!

0
112

বিহারের এক কোয়ারেন্টিন সেন্টারে নাচের আসর বসানোর অভি’যোগ উঠল। সেই ঘটনার একটি ছবিও প্রকাশ্যে এসেছে। এরপরই তদ’ন্তের নির্দেশ দিয়েছে জেলা প্রসাশন। সোমবার (১৮শে মে) রাতে বিহারের সমস্তিপুরা জেলার কারাখ গ্রামের কোয়ারেন্টিন সেন্টারে এই ঘটনা বলে জানা গিয়েছে। সেখানে মনোরঞ্জনের জন্য বাইরে থেকে নর্তকীদের আনা হয় বলে অভিযোগ। কোয়ারেন্টিন সেন্টার থেকে সংশ্লিষ্ট কর্মকর্তা বা চিকিৎসকদের অনুমতি ছাড়া যেমন বাইরে বের হওয়া নিষিদ্ধ।

তেমনি অনুমতি ছাড়া সেখানে কেউ ঢুকতেও পারেন না। কিন্তু সেই নিয়ম ভাঙার খবরই প্রকাশ্যে চলে এল। সংবাদ সংস্থা এএনআই’র ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে মঙ্গলবার (১৯ মে) সেই নাচের আসরের একটি ছবি প্রকাশ পেয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, একটি স্কুল বিল্ডিংয়ের সামনে অন্তত তিনজন মহিলা নাচছেন। তাদের সামনে মাইক্রোফোন দাঁড় করানো রয়েছে। বিদ্যুতের আলোর ব্যবস্থা করা হয়েছে নাচ দেখার জন্য। আর আর সেই নাচের মঞ্চে কয়েকজন বসেও রয়েছেন। তারা সম্ভবত হারমোনিয়াম বা অন্যান্য বাদ্যযন্ত্রে সঙ্গত দিচ্ছেন। আর আশপাশে ভিড় করে বেশ কয়েকজন সেই নাচ-গান দেখছেন।

কারা এই নাচের আসরের আয়োজন করেছেন, সে সম্পর্কে কোনও বিস্তারিত তথ্যের উল্লেখ নেই টুইটে। তবে সমস্তিপুরার অ্যাডিশনাল কালেক্টর জানিয়েছেন, তারা বিষয়টি খতিয়ে দেখছেন, অভি’যুক্তদের বিরু’দ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ওই কোয়ারেন্টিন সেন্টারে বিনোদনের জন্য টিভির ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি। কিন্তু বিনোদনের জন্য বাইরে থেকে এভাবে কাউকে আনার অনুমোদন নেই।

দেখুন সেই ভিডিও –

সূত্র