এইসব বিখ্যাত ক্রিকেটাররা বিয়ে করেছেন দু’বার, কয়েকজনের নাম দেখলে অবাক হবেন

0
1635

ক্রিকেট, ভারতীয় বা পাকিস্তানি দুজনদের কাছেই খেলার থেকে বেশি কিছু। ক্রিকেট মানে আবেগ। লোকজন ক্রিকেট তারকাদের খুব ভালোবাসেন এবং তাদের ব্যক্তিগত জীবনের ঘটনাগুলি জানার জন্য অত্যন্ত আগ্রহী হন। আজ আপনাদের এমন সাত জন ভারতীয় ও পাকিস্তানি ক্রিকেট তারকাদের কথা বলব যারা দুবার বিয়ে করেছেন। আসুন দেখে নেওয়া যাক সেইসব ক্রিকেটারদের-

১.  যোগরাজ সিং

যোগরাজ সিং একজন প্রাক্তন ক্রিকেটার, অভিনেতা এবং রাজনীতিবিদ। ইনি প্রথমে শবনম নামের এক মহিলাকে বিয়ে করেন যার বাবা ছিলেন ব্যবসায়ী। শবনম একজন স্বাধীনচেতা মেয়ে ছিল, সে নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকতো, এই কারণে তাকে বাইরে বেরোতে হত। কিন্তু যোগরাজ চাইতেই তার স্তী যেন বাড়িতেই থাকে। বিয়ে বেশিদিন টেকেনি, যোগরাজ বিয়ে করেন দ্বিতীয়বার সতবীর কউর নামের এক মহিলাকে। যুবরাজ সিং যোগরাজের প্রথম পক্ষের সন্তান।

২. বিনোদ কাম্বলি

বিনোদ কাম্বলিও একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, ইনি একসময় সাউথ আফ্রিকাতেও খেলেছেন। ১৯৯৮ সালে তার বাল্য বান্ধবী নোয়েলা লুইস কে বিয়ে করেন, যিনি পেশায় একজন রিশেপসনিস্ট ছিলেন। বিয়ে বেশিদিন টেকেনি, বিনোদ দ্বিতীয়বার বিয়ে করেন এক আব্দ্রে হেওয়িট নামের এক মডেলকে। এখন তারা দিব্যি সংসার করছেন।

৩. মহম্মদ আজাহারউদ্দিন

আজাহারের বায়োপিকটি দেখে থাকলে আপনি অবশ্যই তার জীবন কাহিনী সম্পর্কে অবহিত আছেন। প্রথমে আজাহার, নউরিন নামের এক মহিলাকে বিয়ে করেন। তাদের দুটো সন্তানও আছে। পরবর্তীকালে তিনি অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে বিয়ে করেন ১৯৯৬ সালে।

৪. ওয়াসিম আক্রম

আক্রম প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে এক সাইকোলজিস্টকে যার নাম ছিল হুমা মুফতি। দুর্ভাগ্যবশত তার স্ত্রী রোগে আক্রান্ত হয়ে ২০০৯ সালে মারা যান এবং তিনি দ্বিতীয়বার বিয়ে করেন সানিয়েরা থম্পসন নামের এক মহিলাকে।

৫. ইমরান খান

পাকিস্তানি ক্রিকেটার যিনি পরবর্তীকালে রাজনীতিতে যোগ দেন। প্যারিসে থাকাকালীন ইনি জেমিনা গোল্ডস্মিথকে বিয়ে করেন কিন্তু জেমিনা পাকিস্তানে এসে ভীত হয়ে পড়েন, পাকিস্তান তার থাকার উপযুক্ত নয় বলে মনে করেন। তাই ২০১৫ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। পরে ইমরান একজন ব্রিটিশ-পাক জার্নালিস্ট রেহাম খানকে বিয়ে করেন।

৬. দীনেশ কার্তিক

দীনেশ কার্তিকের বিবাহ জীবন খুবই গোলমেলে এবং দুখঃজনক। কার্তিকের প্রথম স্ত্রী নিকিতার গোপন সম্পর্ক ছিল ক্রিকেটার মুরালি বিজয়ের সাথে। এই গোপন সম্পর্কের কথা ফাঁস হতেই কার্তিক তার স্ত্রী নিকিতাকে ডিভোর্স দেন, তখন নিকিতা গর্ভবতী ছিল আর সেই সন্তানের বাবা ছিলেন মুরালি বিজয়। এরপর মুরালি বিজয় নিকিতাকে বিয়ে করে নেন। পরে দীনেশ কার্তিক বিখ্যার স্কোয়াশ প্লেয়ার দীপিকা পাল্লিকালকে বিয়ে করেন।

৭. শোয়েব মালিক

শোয়েব মালিক বর্তমান পাক ক্রিকেট দলের নিয়মিত সদস্য। একথা সকলেই জানি যে শোয়েবের বিয়ে হয় ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে। সানিয়ার সাথে বিয়ের পর আয়েশা সিদ্দিকি নামের এক মহিলা পুলিশে অভিযোগ করেন, শোয়েব নাকি তাকে বিয়ে করেছিল ২০০২ সালে। এমত অবস্থায় শোয়েব তাকে আইনি পথে ডিভোর্স দিয়ে সেই অভিযোগ থেকে মুক্তি পান।

 

Source