এই হোটেলে হানিমুন করতে যাওয়া দম্পতিকে দেওয়া হয় ৭০ লাখ টাকা, শর্ত শুধু একটাই

0
1739

আগেকার দিনে বেশিরভাগ বিয়ের ক্ষেত্রেই দেখা যেত, পাত্র-পাত্রী একে অপরকে চেনে না। বাড়ি থেকে যাকে ঠিক করা হত তাকেই বিয়ে করতে হত চুপচাপ। সুতরাং তখন হানিমুনের খুব একটা আধিক্য ছিল না। কিন্তু বর্তমানে সময় অনেক বদলেছে। পাত্র-পাত্রী নিজেদের পছন্দমত বিয়ে করতে পারে এবং কিছুজন তো বিয়ে করার আগেই হানিমুনের প্ল্যানিং করে রাখে। বলাবাহুল্য, বিয়ের পর হানিমুন যাওয়ার প্রবণতা গত কয়েক বছরে দ্রুত বেড়েছে। অনলাইন যুগের জমানায়, হানিমুনের জন্য বিভিন্ন ধরণের প্ল্যানিং অফার এবং কুপন অন্তর্ভুক্ত করা হয়েছে ।

এখন হানিমুনের জন্য নবদম্পতিরা যতটা না উত্তেজিত তার অনেক বেশি উত্তেজিত বিভিন্ন হোটেলগুলি। তারা তাদের অতিথিদের আকর্ষণ করার জন্য সবধরণের অফারগুলি প্রস্তুত করে।

এরকমই এক হোটেল অদ্ভুত এক অফার নিয়ে হাজির হয়েছে তার অতিথিদের জন্য

এই অফারটি জানার পর আপনার মুখ হাঁ হয়ে যেতে পারে। এই ইইজরায়েলি হোটেল তার অতিথিদের জন্য অসাধারণ চুক্তি করেছে যদি আপনি এটি করতে পারেন, তাহলে হোটেল শুধু আপনার হানিমুনের সমস্ত খরচই বহন করবে না, উপরন্তু আপনাকে উপহার হিসাবে ৭০ লাখ টাকা দেবে। এই অফারের জন্য শুধু একটি মাত্র শর্ত আছে।

কি সেই শর্ত?

স্পষ্টতই এখন আপনি এই শর্ত সম্পর্কে জানতে ভীষণ উদগ্রীব হবেন। তবে আগে আপনাদের জানিয়ে দিই এই হোটেলটি সম্বন্ধে, এই হোটেলের নাম ইয়েহুদা এবং এটি ইজরায়েলের রাজধানী জেরুজালেম শহরে অবস্থিত। হোটেলের শর্ত হল যে হানিমুনে যাওয়া মহিলাটিকে হোটেল নির্দেশিত তারিখের দিন গর্ভবতী হতে হবে। যদি আপনি এটি করতে সক্ষম হন, তাহলে আপনি এই চুক্তির অধিকারী।

হোটেলে রয়েছে একজন ডাক্তার

মহিলাটি হোটেল নির্দেশিত দিনে গর্ভবতী হয়েছেন কি না সেটা পরীক্ষা করার জন্য একজন ডাক্তার নিযুক্ত রয়েছে হোটেলের তরফ থেকে। যদি হোটেল নির্দেশিত তারিখে আগে বা পরে মহিলাটি গর্ভবতী হয় তাহলে কোনো টাকাই মিলবে না।

কবে থেকে এই অফারের লাভ পাওয়া যাবে

হোটেলের নিযুক্ত করা ডাক্তার পরীক্ষা করে যদি সার্টিফিকেট দেন যে, মহিলা হোটেল নির্দেশিত তারিখেই গর্ভবতী হয়েছেন, তবে তার পর থেকেই হোটেল এবং হানিমুনের সমস্ত খরচ বহন করবে হোটেলটি।

ডাক্তারের কাছে ক্লিনচিট পেলে তবেই পাওয়া যাবে শর্ত অনুযায়ী সমস্ত খরচ এবং ৭০ লাখ টাকা।