হায়দ্রাবাদের মেট্রোর লিফটে শারীরিক সম্পর্কে মেতে উঠলো প্রেমিক প্রেমিকা, ধরা পড়লো সিসিটিভি ফুটেজে

0
1321

বছর কয়েক আগের এক অরক্ষিত এটিএম-এ ঢুকে যুবক যুবতীর উদ্দাম যৌনতার সাক্ষী থেকেছিল এই বাংলা । যা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা দেশ । মেট্রো রেলের স্টেশনের লিফটগুলোই হয়ে দাঁড়িয়েছে যুবক যুবতীদের শরীরী ঘনিষ্ঠতার প্রধান ক্ষেত্র । তবে এবার ঘটনাস্থল হায়দরাবাদ । প্রেমিক প্রেমিকার যৌন উত্তেজনা আর গভীর চুম্বনের ফুটেজ ক্যামেরাবন্দি হয়ে এবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় । মেট্রো স্টেশনের লিফটের ভিতরে রাখা সিসিটিভি ক্যামেরাতে হামেশাই ধরা পড়ে যুগলদের ঘনিষ্ঠ অবস্থার ছবি ।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, হায়দরাবাদের মেট্রো রেলের লিফ্ট সদা ব্যস্ত । যাত্রী নিরাপত্তার জন্য লিফ্টের মধ্যে বসেছে সিসিটিভিও । কিন্তু সেখানে নেই কোনও নিরাপত্তারক্ষী । ফলে অতর্কিতেই তা হয়ে উঠেছে লীলাক্ষেত্র । যাকে বলে – ফূর্তির প্রাণ গড়ের মাঠ । প্রেমিক যুগল হাত ধরে লিফ্টে ঢুকছেন । আর দরজা বন্ধ হতেই শুরু হয়ে যাচ্ছে শৃঙ্গার । গভীর চুম্বন তো বটেই, হস্তমৈথুন করতেও পিছপা হচ্ছেন না তাঁরা ।

এই ভিডিওগুলি পর্যালোচনা করে দেখা গিযে লিফটের দরজা বন্ধ হওয়ার সঙ্গে সঙ্গেই কাজ শুরু করে দেয় যুগলরা । আর দরজা খোলার আগেই কর্ম সাবাড় । তবে সাম্প্রতিক ফুটেজে নড়ে চড়ে বসেছে মেট্রো রেল কর্তৃপক্ষ । ম্যানেজিং ডিরেক্টরের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করে দেখার নির্দেশ এসেছে । শুনলে অবাক লাগবে এটা জানলে, সিসিটিভি- যে তাঁদের সব কীর্তি যে ধরা পড়ছে, তাঁরা তা বুঝতেও পারছেন । বা বুঝলেও তাতে কোনও ভ্রুক্ষেপ নেই । তাঁরা মজে নিজেদের শারীরিক সম্পর্ক নিয়ে ।

ইতিমধ্যেই বিষয়টি কানে পৌঁছেছে মেট্রো রেল কর্তৃপক্ষের । কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে তাদের তরফে জানানো হয়েছে । চেষ্টা চলেছে যুগলদের খুঁজে বের করার । সেই সঙ্গে মেট্রোর লিফটের সিসিটিভি ফুটেজ কী করে বাজারে বেরিয়ে পড়ে, তা নিয়েও খোঁজ খবর চলেছে । ভ্যালেন্টাইনস ডে-র আগে প্রেমিক-প্রেমিকাদের উপরে নেমে আসছে কড়া নজরদারি, তা নিয়ে কোনও সন্দেহ নেই ।

দেখুন সেই ভিডিও –

https://youtu.be/WUP42amNGVw

 

সূত্র – সংবাদ প্রতিদিন / এবেলা