করোনার জেরে ঘর বন্দি গ্রাহকদের এবার সস্তায় দ্বিগুণ ডেটা দিতে চলেছে Jio

0
406

দেশজুড়ে তীব্র হচ্ছে করোনা ভাইরাস আতঙ্ক। অফিস কর্মীদের বাড়ি থেকে কাজের নির্দেশ দেওয়া হয়েছে বিভিন্ন সংস্থার পক্ষ থেকে। এই পরিস্থিতিতে ডেটা ও টক-টাইমের কথা মাথায় রেখে রিলায়েন্স জিও আনল নতুন কিছু অফার। করোনা আতঙ্কে বিভিন্ন সংস্থা এখন কর্মীদের ‘ওয়ার্ক ফ্রম হোম’ ব্যবস্থা চালু করেছে। কর্মস্থলে ওয়াই-ফাই থাকলেও বাড়িতে যাঁদের ব্রডব্যান্ড নেই, তাঁদের প্রবল অসুবিধার মুখে পড়তে হচ্ছে।

তাই জিও গ্রাহকদের এ মাসের নির্দিষ্ট পরিমাণ ডেটা এবং জিও থেকে নন- জিও নম্বরে ফোন করার জন্য নির্দিষ্ট টক-টাইম শেষ হয়ে গেলে অতিরিক্ত রিচার্জের ক্ষেত্রে প্রায় দ্বিগুণ ডেটা এবং টক-টাইমে ফ্রি মিনিটস্ দেওয়া হচ্ছে।

Image result for work from home

এখন ১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা এবং ১০১ টাকা ৪ জি রিচার্জে যথাক্রমে ৮০০ এমবি , ২ জিবি, ৬ জিবি এবং ১২ জিবি ডেটা দেওয়া হচ্ছে। এবং নন জিও নম্বরে ৭৫ মিনিট, ২০০ মিনিট, ৫০০ মিনিট এবং ১০০০ মিনিট ফ্রি টক-টাইম দেওয়া হচ্ছে। আগে এই ১১ টাকার ৪ জি রিচার্জে মিলত  ৪০০ এম বি ডেটা, ২১ টাকায় ৮০০ এম বি, ৫১ টাকায় ৩ জিবি এবং ১০১ টাকায় ৬ জিবি ডেটা পাওয়া যেত।

অর্থাৎ, প্রায় দ্বিগুণ ডেটা এবং টক-টাইম অফার এনে জিও নিজেদের গ্রাহকদের  কাজের ক্ষেত্রে বিশাল সুবিধা করে দিল জিও। বাড়ি থেকে কাজের ক্ষেত্রে বা করোনার সাবধানতায় ঘরবন্দি থেকেও যাতে কথা বলা ও আড্ডায় ভাটা না পড়ে তার জন্য দ্বিগুণ সুবিধা দিচ্ছে জিও। সংস্থার দাবি, বিশেষ করে যাঁরা বাড়ি থেকে অফিসের কাজ করছেন, তাঁরা বিশেষ উপকৃত হবেন এই নয়া অফারে।