সত্যিকারের সৌন্দর্য্য নাকি মেকআপের জাদু? চীনের মহিলার রুপ পরিবর্তনের ভিডিওটি দেখলে আপনিও চমকে যাবেন

0
991

মেক আপ এমন একটি শিল্প যা প্রত্যেকের দ্বারা হয় না, তবে যিনি এই কাজটি করতে ওস্তাদ তিনি যে কারও মুখশ্রীর পরিবর্তন করতে পারেন। কিছু মানুষকে ্মেক আপ করার পর একেবারেই অন্য ধরণের লাগে, সেই মেক আপ তুলে ফেললে অনেককে চেনাও মুশকিল হয়ে যায়।

বর্তমান যুগ হল নিজেকে সুন্দর দেখানোর যুগ, সোশ্যাল মিডিয়ার যুগ। বিশেষত মেয়েরা বিনা মেক আপে সোশ্যাল মিডিয়াতে কম ছবিই শেয়ার করে। মেক আপের মাধ্যমে নিজের মুখের রঙ থেকে শুরু করে আকৃতি, সমস্ত ধরণের খামতিই ঢেকে দেওয়া যায়। এই মেক আপ কেই এক অন্য পর্যায়ে নিয়ে গেছেন চীনের এক মহিলা এবং তার অবিশ্বাস্য রুপ পরিবর্তনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি চীন দেশের একটি ভিডিও সকলের সামনে এসেছে, যে ভিডিওটি দেখার পর মেক আপের ক্ষমতা সম্পর্কে আপনি ভালোভাবে আন্দাজ লাগাতে পারবেন। এই ভিডিওতে এক মহিলাকে দেখা যায়, যিনি অত্যন্ত সাধারণ দেখতে, কিন্তু মেক আপের জাদুতে নিজেকে সুন্দরী তরুণীতে রুপান্তরিত করেন। মহিলার নাম Qi Huahua এবং ভিডিওটি চীনের Youku ওয়েবসাইটে প্রথম আপলোড করা হয়। ভিডিওটি দ্রুত ভাইরাল হয় এবং ৯ মিলিয়নের বেশি মানুষ সেই ভিডিওটি দেখেন।

এই ভিডিওতে আপনি দেখতে পাবেন মহিলাটি কিরকম চটজলদি মেক আপ করছেন এবং দেখতে দেখতে নিজেকে সম্পূর্ণরুপে বদলে ফেললেন। তীক্ষ্ণ চোখ, ঠোঁট, নাক ও লম্বা চুলের Huahua কে বিনা মেক আপে দেখার আপনারও বিশ্বাস হবে না যে ইনিই সেই মহিলা যাকে আপনি সুন্দরী তরুণী ভাবছিলেন।

তাই বন্ধুরা মেক আপ করা মেয়েদের দেখে সহজেই যেন মন দিয়ে ফেলবেন না, আপনি ছলনার শিকারও হতে পারেন। তবে এই মহিলার শিল্পকর্মের যতটাই তারিফ করা হোক না কেন, সেটা কম হবে।

দেখে নিন মহিলার রুপান্তরের অবাক করা সেই ভিডিওটি –