টার্গেট পূরণ করতে না পারায় রাস্তায় কর্মচারীদের হামাগুড়ি দিতে বাধ্য করল এক সংস্থা! ভাইরাল হল ভিডিও

0
613

প্রাইভেট কোম্পানির কর্মচারীদের কি জ্বালা সেটা সব থেকে ভালো বোঝেন সেই কোম্পানির কর্মচারীরাই। বেশিরভাগ প্রাইভেট কোম্পানিতেই থাকে নির্দিষ্ট কিছু শর্ত বা টার্গেট যেগুলি কর্মচারীদের পূরণ করতে হয়। অনেক সময়ই সেই টার্গেট পূরণ করতে না পারলে নেমে আসে শাস্তির খাঁড়া।

আপনি যদি কোনোও প্রাইভেট কোম্পানির কর্মচারী হন আর আপনারও টার্গেট পূরণ হয়নি, তাহলে আপনি ভগবানকে ধন্যবাদ জানান, কারণ আপনি এই চাইনিজ কোম্পানির কর্মচারী নন, যেই কোম্পানি এখন সংবাদ শিরোনামে উঠে এসেছে আর সোশ্যাল মিডিয়াতেও হয়ে উঠেছে চর্চার বিষয়।

বছর শেষে কোম্পানির দেওয়া টার্গেটে পৌঁছতে পারেননি একটি চিনা কোম্পানির কর্মীরা। শাস্তি হিসেবে তাদের ভিড়েঠাসা রাস্তায় হামাগুড়ি দিতে বাধ্য করা হল। সেই শাস্তির একটি ভিডিও প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে।

ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রকাশ্য রাস্তায় হামাগুড়ি দিয়ে চলেছেন কর্মীরা। আর তাদের সামনে পতাকা হাতে চলেছেন কোম্পানির অন্য এক কর্মী। পুলিসের মধ্যস্থতায় ওই তুঘলকি শাস্তি থেকে রেহাই পান কর্মীরা। তবে ততক্ষণে ভিডিও ভিডিও ক্লিপটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখে নিন ভিডিওটি –

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই কোম্পানিটিকে বন্ধ করে দিয়েছে প্রশাসন। ওই ভিডিও দেখে কেউ কেউ সেশ্যাল মিডিয়ায় কর্মীদেরই দোষারোপ করেছেন। কেন তারা ওই শাস্তি মাথা পেতে নিলেন? কেউ কেউ প্রশ্ন তুলেছেন টাকার জন্যে এভাবে মাথা বিকিয়ে কীভাবে দেওয়া য়ায়?

source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here