এই বিখ্যাত সেলিব্রিটিরা ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হয়েছেন! ছবিগুলি দেখলে চমকে যাবেন

0
2549
rvcj

আমাদের পৃথিবীতে প্রতিনিয়ত অদ্ভুত ধরণের ঘটনা ঘটেই চলে। এইসব অদ্ভুত ঘটনার মধ্যে এরকমই এক ঘটনা হল সেলিব্রিটিদের ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হওয়া। এইসব সেলিব্রিটিরা ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হয়েছেন শুধুমাত্র টাকা, সুন্দরী হওয়া এবং রাতারাতি বিখ্যাত হওয়ার লোভে। লি’ঙ্গ পরিবর্তন করে ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হওয়া কাজটি যেরকম ব্যয়সাপেক্ষ, সেরকমই কাজটিও বেশ ক’ষ্টদায়ক। বলিউডের সইফ আলি খান অভিনীত ‘কালাকান্ডি’ সিনেমায় ছেলে থেকে মেয়ে হওয়ার গল্পটি দারুণভাবে দেখানো হয়েছে। আজ আপনাদের সামনে এরকমই পাঁচ জন সেলিব্রিটির কথা বলবো যারা একসময় ছেলে ছিলেন কিন্তু বর্তমানে তার সম্পূর্ণরুপে মহিলা ।

আসুন দেখে নেওয়া যাক সেই সমস্ত সেলিব্রিটিদের যারা লি’ঙ্গ পরিবর্তন করে ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হয়েছেন।

গৌরী আরোরা

গৌরব আরোরা থেকে গৌরী আরোরা হয়ে উঠার কাহিনীটি বেশ রোমাঞ্চকর। গৌরব বলেন যে, ছোট থেকেই তার আচার ব্যবহার অন্যদের থেকে আলাদা রকম ছিল। সে মেয়েদের জামা-কাপড় পড়তে ভালোবাসতো, ব্যবহারও করত মেয়েদের মত। ১০ বছর বয়সে সে ধ’র্ষণের শিকার হয়। সংকীর্ণ বিচারধারা এবং পুরনো ঐতিহ্যবাহী পরিবার থেকে হওয়া সত্ত্বেও সে মেয়েতে রুপান্তরিত হয়। টেলিভিশনের রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’ – এ সে একজন প্রতিযোগী রুপে অংশগ্রহণ করে কিন্তু সে লি’ঙ্গ পরিবর্তন করে মেয়ে হয়েছিল, তাই তাকে শো থেকে বাদ দেওয়া হয়।

ববি ডার্লিং

এই নামটি আপনাদের বেশিরভাগের কাছেই পরিচিত, কারণ সে একাধিক বলিউড সিনেমায় অভিনয় করার পাশাপাশি, সে একজন মডেল এবং বিভিন্ন রিয়্যালিটি শো -তে অংশগ্রহণ করেছে। মেয়ে হওয়ার আগে ববির নাম ‘লিমকা বুক অফ রেকর্ডস’-এও উঠেছিল। ২০০৬ সালে সে রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী ছিল। সম্প্রতি স্বামীর বিরুদ্ধে বি’কৃত যৌ’নতার অভিযোগ এনে তিনি সংবাদ শিরোনামে উঠে আসেন।

শিনাতা সাঙ্ঘা

ব্রিটিশ ভারতীয় মডেল শিনাতা একজন রুপান্তরকামী মডেল যিনি আজকের দিনে কোটি টাকার মালকিন। ২০১০ থেকে ২০১২ সাল অবধি তিনি একজন প্রসিদ্ধ মডেল হিসেবে কাজ করেন। শিনাতা অনেক বিউটি পিজ্যান্ট জিতেছেন এবং ২০০৩ সালে ইউনাইটেড কিংডম-এর মিস গ্ল্যামার ক্যুইন হন।

নিক্কী চাওলা

দিল্লী থেকে উঠে আসা নিক্কী চাওলা বর্তমানে খুবই সুন্দরী একজন মহিলা। ২০০১ সালে লি’ঙ্গ পরিবর্তনের সময় তার জীবন খুবই কঠিন ছিল। কিন্তু বর্তমানে শীর্ষস্থানীয় মডেলদের মধ্যে তিনি একজন। আগে থেকে কেউ যদি না জানে, তাহলে প্রথম নজরে নিক্কীকে দেখে কেউ বলবে না যে তিনি আগে একজন পুরুষ ছিলেন।

নোঙ্গ পোয়

বর্তমানে ইনি একজন বিখ্যাত মডেল। ১৭ বছর বয়সে তিনি নিজের লি’ঙ্গ পরিবর্তন করান এবং তিনি তার সিদ্ধান্ত নিয়ে আজও খুশি। ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হয়ে সে বেশ সুখেই জীবন কাটাচ্ছে।

রিমল আলি

youtube

ইনি বর্তমানে একজন বিখ্যাত পাকিস্তানি অভিনেত্রী এবং মডেল। রিমলও লি’ঙ্গ পরিবর্তন করে ছেলে থেকে মেয়েতে রুপান্তরিত হয়েছেন।