বিয়ের অনুষ্ঠানে মাল্যদানের পরই সপাটে এক অতিথিকে চড় কষালেন নববধূ! দেখুন মজার ভিডিওটি

0
841

ভারতীয় সমাজে বিয়ে মানে এক বিরাট অনুষ্ঠান যেখানে পরিবারের কাছের এবং দূরের সমস্ত আত্মীয়রা তাদের দুঃখ, সমস্যার কথা সরিয়ে রেখে যোগদান করেন একটু আনন্দ করার জন্য। নানারকমের নাটক, মজা ও হরেক রকমের সামাজিক রীতি নীতি মেনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের নিমন্ত্রণ করার প্রধান কারণ নবদম্পতিদের তাদের থেকে আশীর্বাদ পাওয়া হলেও, সেইসঙ্গে ভরপেট নানারকম খাবার খাওয়ায় একটা অন্যতম প্রধান উদ্দেশ্য।

বিয়ের অনুষ্ঠানে নানাধরণের ঘটনা ঘটে থাকে যা চীরজীবন স্মরণীয় হয়ে থাকে, সেইসাথে কিছু মজার ঘটনাও ঘটে থাকে যেগুলি বহুবছর ধরে হাসির খোরাক হয়। এই কদিন বিয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে যেখানে নববধূকে হতচকিত করার মতো আচরণ করতে দেখা যায়।

প্রতীকি ছবি / Google Image

বর আর কনে হল বিয়ের প্রধান আকর্ষণ, হাজার হোক তারা দুজনই তো বিয়ের অনুষ্ঠানের নায়ক নায়িকা বলে কথা। যেখানে যেমন সামাজিক রীতি রেওয়াজ প্রচলিত, সেরকমই সমস্ত রীতি রেওয়াজ মেনেই বর আর কনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

প্রতীকি ছবি / Google Image

বর-কনের, বাবা-মা এবং সমস্ত উপস্থিত অতিথিদের সামনেই আয়োজিত হয় হয় বিয়ের অনুষ্ঠান যেখানে বিয়ের মন্ডপে মাল্যদান, শুভদৃষ্টি, সিঁদুর দান সব নিয়মই পালন করা হয়। আর এই সমস্ত রীতি রেওয়াজ পালন করে বিয়ের অনুষ্ঠান চলাকালীন চলতে থাকে নানা ধরণের মজার খুনসুটি। এই যেমন ধরুন বরকে বা বউকে উঁচু করে তুলে ধরে দেখানো, কে বেশি বড়। এছাড়াও পূর্বে বিবাহিত অভিজ্ঞ অতিথিদের থেকেও আসতে থাকে মজার সব টিপ্পনি।

প্রতীকি ছবি / Google Image

কিন্তু আপনি কি কখনও দেখেছেন যে, বিয়ের মণ্ডপে কনে কাউকে সপাটে চড় মারছে? – বোধহয় আপনি এরকমটা কখনও দেখেননি। কিন্তু এই বিয়ের অনুষ্ঠানে এরকমই আজব ঘটনা ঘটেছে, যেখানে বিয়ের অনুষ্ঠান চলাকালীন, বর – কনের একে অপরকে মাল্যদানের পরই, কনে আচমকাই সজোড়ে এক নিমন্ত্রিত অতিথিকে চড় মারেন। এই ভিডিওটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই ভিডিওতে দেখা যায় কনে তার বরকে মালা পরানোর উদ্যত হয়েছেন। বরকে তার এক বন্ধু তুলে ধরেছে এবং মেয়েটির সেই কারণে মালা পরাতে অসুবিধা হচ্ছে দেখে এক ব্যক্তি মেয়েটিকেও তুলে ধরেন। এরপর বর – কনে একে অপরকে মালা পরায়। মাল্যদান পর্ব শেষ হতেই কনে সপাটে চড় মারলেন ওই ব্যক্তিকে।

এরপর সেই ব্যক্তি আবার রেগে গিয়ে পিছনে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে চড় মেরে বিয়ের মন্ডপ থেকে বেরিয়ে গেলেন। নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে এই মজার ভিডিও।

দেখুন মজার ভিডিওটি-

ভিডিওটি দেখে যতদূর মনে হচ্ছে, পিছনে দাঁড়িয়ে থাকা ওই মহিলা হয়তো তার স্বামীকে বলেছিলেন কনে কে তুলে ধরার জন্য। কিন্তু বেচারা সেই কাজ করতে গিয়ে আচমকাই চড় খেলেন আর রাগটা হয়তো নিজের স্ত্রী-র উপর দেখালেন। আপনাদের কি মনে হয় ভিডিওটি দেখে, কি ঘটেছিল? কমেন্ট করে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here