প্রেমিকা ঠকিয়েছে, রাস্তার মাঝে গিফট করা স্কুটির চাবি কেড়ে নিল বয়ফ্রেন্ড! ভাইরাল ভিডিও

0
402
westbengal24x7

আজকালকার দিনে প্রেম করাটা রোজকার ডাল-ভাত খাওয়ার মতোই হয়ে গেছে। জীবনে একটা প্রেম না করলে যেন জীবনটাই বৃথা। কিন্তু বর্তমান যুগের প্রেম আর আগেকার দিনের প্রেমের মধ্যে আকাশ-পাতাল তফাৎ। এখনকার সময়ে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় প্রেম ক্ষণস্থায়ী আর প্রত্যেকেরই একে অপরের কাছে প্রত্যাশা থাকে কিছু পাওয়ার কিন্তু আগেকার দিনে ছিল নিঃস্বার্থ ভালোবাসা।

রিলেশনে থাকাকালীন অনেক সময়ই বয়ফ্রেন্ড তার গার্লফ্রেন্ডকে দামি কিছু উপহার হিসেবে দেয় আবার অন্যটাও হয়। কিন্তু এখনকার প্রেম বড়ই ঠুনকো, কবে যে কার মন কোনদিকে ঘুরবে আর কে কার সাথে ব্রেক আপ করবে তা বোধহয় ভগবানও আন্দাজ করতে পারে না। অনেক সময়ই প্রেমে মধুরেণ সমাপয়েৎ হয় না, যেমনটা দেখা যাচ্ছে এই ভিডিওতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি ও তার বিবরণ দেখে যা বোঝা যাচ্ছে, এখানে এক কাপলের ব্রেক আপের মূহুর্ত ক্যামেরাবন্দী হয়েছে।

প্রেমিকা স্কুটি চেপে রাস্তায় দিব্যি যাচ্ছিল, আর ওদিকে প্রেমিক ছিল অপেক্ষায়, তাকে ধরার জন্য। ভিডিও থেকে যতটা বোঝা যাচ্ছে, মেয়েটি তাকে ধোঁকা দিয়েছে তাই ছেলেটি তার প্রেমিকাকে গিফট করা স্কুটির চাবি নিয়ে নেয়। যেহেতু সম্পর্কই থাকবে না, তাই দামি গিফট ফিরিয়ে নিতে দ্বিধাবোধ করেনি ছেলেটি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়। অনেক নেটিজেনই ছেলেটির সমর্থনে কমেন্ট করে জানিয়েছেন যে, মেয়েটির সাথে এমন হওয়াই উচিত ছিল। আবার কেউ কেউ মেয়েটির উপর এরকম আচরণ মোটেই মেনে নিতে পারেনি।

আসুন দেখে নেওয়া যাক ভাইরাল সেই ভিডিওটি –

এই ভিডিওর সত্যতা alkbmedia যাচাই করেনি।