সুশান্তকে খু’ন করেছে দাউদের গ্যাং, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের, দেখুন ভিডিও

0
94

১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক কি কারণে তিনি আ’ত্মহ’ত্যা করেছেন, তা এখনও অজানা। তদ’ন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। অনেকেই বলছেন, সুশান্ত সিং রাজপুতকে পরিকল্পনা করে খু’ন করা হয়েছে। তাঁর মৃ’ত্যুর ৩ সপ্তাহ পার হয়ে গেলেও তাঁকে এখনও ভুলতে পারেনি দেশবাসী। সুশান্তের মৃ’ত্যুর তদ’ন্ত করতে এখন পর্যন্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সহ ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা পুলিশ।

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’য় সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাঙ্ঘি, তাঁকেও কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’ ছবিটি রিলজ হতে চলেছে ২৪শে জুলাই। পরিচালক সঞ্জয় লীলা বনশালিকেও জেরা করেছে বান্দ্রা পুলিশ।

এরই মধ্যে চাঞ্চল্যকর দাবি করে বসলেন প্রাক্তন RAW অফিসার এন কে সুদ। তিনি দাবি করেছেন, নিখুঁতভাবে ছখ কোষে সুশান্তকে খু’ন করা হয়েছে। ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বাইতে না থাকলেও, তার রাশ এখনও রয়েছে।

পেশিবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে তাঁর এবং এর মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অ’পরা’ধ জগতকে নিয়ন্ত্রণ করে। পাশাপাশি তিনি দাবি করেন, গত কয়েক মাসে সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল এবং এজন্য তিনি প্রায় ৫০ বার সিম কার্ড বদলে ছিলেন। কেউ তাঁকে খু’ন করে ফেলতে পারে, এই আশঙ্কায় সুশান্ত গাড়িতে ঘুমোতেন বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, পেশাদাররা সুশান্তকে খু’ন করেছে। অভিনেতার মৃ’ত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে। এগুলোই দেখিয়ে দেয় কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খু’নের ছক কষেছে।

দেখুন সেই ভিডিও –

সংগৃহীত – দরকারীটিপস্