বলিউডের সেই সব সুন্দরী যারা বলিউডে এসেছিলেন নায়িকা হতে, কিন্তু হন সফট প’র্ন তারকা

0
1213

দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসব সুন্দরীরা দু চোখ ভরা স্বপ্ন নিয়ে এসেছিলেন বলিউড নায়িকা হতে। কিন্তু সেটা হয়নি। তার বদলে এরা হয়ে যান বলিউডের অন্ধকার হালকা নীল ছবি (সফট প’র্ন)-এর বড় মুখ।

দেখুন সেসব নায়িকাদের…

বীণা মালিক –

পাকিস্তান থেকে বিগ বসে এসে সাড়া ফেলেছিলেন। খুব চেয়েছিলেন বলিউড নায়িকা হবেন। কিন্তু বদলে হয়ে যান অ্যা’ডাল্ট অ্যাক’ট্রেস। বিখ্যাত হওয়ার জন্য ন’গ্ন হতে রাজি ছিলেন বলে জানিয়ে ছিলেন বীণা মালিক । প্রথমে পাকিস্তানে অভিনয়ের সঙ্গে সঙ্গে ক্রিকেট বেটিং কাণ্ডের কথা ফাঁস করে ভারতে এলেন। বলিউডে পা রাখার জন্য অনেক রকম বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকলেন। ন’গ্ন হয়ে পোজ দিয়ে ভারতে নামও করেলন।

দক্ষিণ ভারতের সিনেমা নাগান সত্যম (বাংলায় যাকে বলে ন’গ্ন সত্যি) সিনেমার জন্য দরকার ছিল বেশ কিছু সাহসী দৃশ্যের। পরিচালকের দাবি মেনে মোটা টাকার পারিশ্রমিক নিয়ে পাকিস্তান থেকে আসা নায়িকা বীণা মালিক সে সব খোলামেলা দৃশ্যে খোলামেলা হন। ডার্টি পিকচারের অনুকরণের তৈরি হওয়া এই সিনেমাটি বেশ হিটও হয়

জেসমিন –

সে সময় অনেকেই বলতে শুরু করেছিলেন ভিরানার জ্যাসমিন বলিউডের প্রথম সারির সিনেমায় সুযোগ পেলে অনেক নায়িকাকে ছাপিয়ে যাবেন। বি গ্রেড ছবিতে অভিনয় করে এর আগে কেউ এত প্রচার পাননি। কিন্তু শেষ অবধি জ্যাসমিনকে আর কোথাও কোনওদিন অভিনয় করতে দেখা যায়নি। শোনা যায় তিনি বিদেশে চলে যান।

মমথা –

তেলেঙ্গানার মেয়ে মমতা ইউ টিউবে সফট প’র্নের জন্য জনপ্রিয়। বলিউডে মহেশ ভাট, মহেশ মঞ্জেরকদের মত পরিচালকের সিনেমায় অডিশন দিয়েও সুযোগ না পাওয়ায় নেমে পড়েন আবঝা নীল ছবির জগতে।

মোনালিসা –

কলকাতার মেয়ে অন্তরা বিশ্বাস বলিউডে সিনেমা করার আশায় গিয়েছিলেন। কিন্তু শুধু ব্রি গেড সিনেমায় অভিনয় করার পর মোনালিসা নাম নেওয়া অন্তরা বুঝে যান এখানে কিছু হবার নয়। তাই ভোজপুরি সিনেমায় অভিনয় শুরু করেন মোনালিসা। কিন্তু সেখানেও আরও চড়া দাগের যৌ’নতা। শরীর আর যৌ’নতার মায়াবি সব সিনেমায় নেমে পড়েন মোনালিসা।

শার্লিন চোপড়া –

বলিউডে যে গোটা পাঁচেক সিনেমা করেছেন সেসবগুলোয় অ্যা’ডাল্ট। যার সুবাদে তিনিই প্রথম ভারতীয় মহিলা যিনি প্লে বয় ম্যাগাজিনের কবার পেজে আসেন। কা’মসূ’ত্র গার্ল শার্লিন অর্থের বিনিময়ে সে’ক্স দৃশ‍্য করেছিলেন।

সপ্না –

রেশমা –

শাকিলা –

পায়েল রাহেটোগি –

সাথী নাইডু –

সঙ্গীতা ত্রিবারী –

সিল্ক স্মিতা –

সূত্র – ইন্টারনেট