সেলফি ছেড়ে ঢিনচ্যাক পূজা গান গাইলেন করোনা নিয়ে দেখুন সেই ভিডিও

0
324

সেলফি ম্যায়নে লে লি আজ’, এই শব্দগুলো কেউ উচ্চারণ করলেও যেন বিরক্তিতে ভরে ওঠে সারা শরীর। এই বেসুরো গানের হাত ধরেই রাতারাতি বিখ্যাত কিংবা কুখ্যাত হয়ে উঠেছিলেন ঢিনচ্যাক পূজা। ফের নেটদুনিয়ায় ভাইরাল হলেন পূজা। এবার সেলফি কিংবা স্কুটি নিয়ে গান বাঁধেননি তিনি, সোজা ঝাঁপ মেরেছেন করোনা নিয়ে। করোনা ভাইরাস আতঙ্ককে পাশে রেখে শ্যুট করলেন সতর্কতার গান। গানের নাম “হোগা না করোনা।”

কী কী না করলে করোনা হবে না? করোনা ঠেকাতেই বা কী করতে হবে? একদম রাপ স্টাইলে জনসাধারণকে জানালেন সোশ্যাল সেনশেসন ঢিনচ্যাক পূজা। দায়িত্ববান নাগরিক হিসেবে তাঁরও দেশের প্রতি কর্তব্য আছে।

এই প্রজন্ম ঢিনচ্যাক পূজার গান বলুন বা রাপ যথেষ্ট পছন্দ করেন। তাঁর ‘সেলফি ম্যায়নে লে লি’ রাতারাতি তাঁকে সোশ্যাল সেলেব বানিয়ে দিয়েছিল। সেই জনপ্রিয়তায় যে ভাটা পড়েনি তার প্রমাণ তাঁর নয়া রাপ ‘হোগা না করোনা’। করোনা ভাইরাস নিয়ে গানে গানে তাঁর এই বার্তা গতকাল থেকেই সোশ্যালে সাড়া ফেলেছ ব্যাপক।

নিজস্ব স্টাইলে এবার গান বেঁধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে শুরু করলেন দিল্লির এই কন্যা। যেখানে ঢিনচ্যাক পূজার আশপাশে বেশ কয়েকজনকে মাস্ক পরে হাজির হতে দেখা যায়। এরপরই গানের মাধ্যমে তিনি বলতে শুরু করেন, করোনার সংক্রমণ রুখতে কী করতে হবে আর কী নয়। যার মধ্য হাত ধোয়াকে অনেক বেশি করে উল্লেখ করেছেন ঢিনচ্যাক পূজা।

দিল্লির ঢিনচ্যাক পূজার এই উদ্যোগ দেখে প্রশংসা করতে শুরু করেছেন নেটিজেনরা। মানুষের মধ্যে সেচতনতা বাড়ানোর জন্য পূজার এই উদ্দেশ্য প্রশংসা করার মতো বলেও মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা।

দেখুন সেই ভিডিও –