অভিষেক, শাহরুখদের মতন তারকারা কোথায় প্রোপোজ করেছিলেন শুনলে চমকে যাবেন

0
1003

তারকা হওয়ার আগেই গৌরী খানের গলায় মালা পরিয়ে ফেলেছিলেন শাহরুখ খান । আর তখনকার উঠতি নায়ক শাহরুখের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছিলেন গৌরী । কিন্তু প্রোপোজটা কোথায় করলেন ? আর হৃত্বিক রোশন থেকে অভিষেক বচ্চনরাই বা কোথায় প্রোপোজ করেছিলেন তখনকার প্রেমিকাদের ?

শাহরুখ-গৌরী

তিনি বলিউডের রোম্যান্টিক নায়ক । আর নিজেও প্রোপোজটা করেছিলেন এক্কেবারে রোম্যান্টিক কায়দায় । মুম্বইতে সি বিচে দাঁড়িয়ে গৌরীকে প্রপোজকরেছিলেন শাহরুখ । আর প্রোপোজ করেই নাকি কেঁদে ফেলেছিলেন বলিউডের বাদশাহ ।

কর্ণ-বিপাশা

বর্ষবরণের এক সন্ধ্যায় মুম্বইতেই বিপাশা বসুর সামনে হাঁটু গেড়ে বসে তাঁকে প্রোপোজ করেছিলেন কর্ণ সিংহ গ্রোভার । তার ঠিক ১০ মিনিটের মাথায় হ্যাঁ করে দিয়েছিলেন বিপাশা বসু ।

ইমরান-অবন্তিকা

সেই ছোট্টবেলায় অবন্তিকা মালিকের প্রেমে পরেছিলেন অভিনেতা ইমরান খান । অবন্তিকার অনুপস্থিতিতে তাঁর মুম্বইয়ের বাড়িতে ঢুকে ঘরটা নিজের হাতে সাজিয়ে চমকে দিয়েছিলেন ইমরান । আর তার পরেই প্রোপোজ ।

অভিষেক-ঐশ্বর্যা

নিউইয়র্কে ‘গুরু’ ছবিটির প্রোমোশনে গিয়েছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই । সেখানেই ঐশ্বর্যাকে প্রোপোজ করেছিলেন অভিষেক বচ্চন । সেই নিউইয়র্কেই ঐশ্বর্যার হাতে আংটি পরিয়ে তাঁকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক ।

কুণাল-সোহা

প‍্যারিসে গিয়ে সোহা আলি খানকে প্রোপোজ করেছিলেন কুণাল খেমু । আর কুণালের থেকে প্রস্তাব পাওয়ার পরেই খুশিতে আত্মহারা হয়ে টুইটারে দু-চার কলি লিখেও ফেলেছিলেন সোহা । সোহা লিখেছিলেন, ‘কুণাল আমাকে সুন্দর একটা আংটি পরিয়ে প্রোপোজ করেছে । আর আমিও খুশি হয়ে সঙ্গে সঙ্গে হ্যাঁ করে দিয়েছি ।

অনুরাগ-কল্কি

তখন অনুরাগ কাশ্যপ আর কল্কি কেঁকলা লিভ ইন করতেন । অনুরাগের মুম্বইয়ের বাড়িতে রোজ রোজ এক বার করে কল্কিকে বিয়ের প্রস্তাব দিতেন অনুরাগ । যদিও আজ তাঁদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে ।

হৃত্বিক-সুজ়ান

বিচ্ছেদ হয়ে গিয়েছে হৃত্বিক রোশন এবং সুজ়ান খানের । ১৭ বছর একসঙ্গে ছিলেন দু’জনে । প্রেম দিবসের এক সন্ধ্যায় জুহু বিচে সুজ়ানকে প্রোপোজ করেছিলেন হৃত্বিক ।

সূত্র