লজ্জা দূরে সরিয়ে রেখে নিজেদের বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এসেছেন এই বলিউড সুন্দরীরা

0
1219

বলিউড অভিনেত্রী মানেই তণ্বী চেহারা, ছিপছিপে গড়ন, মেদহীন শরীরে গ্ল্যামারের সাহকাহন। এমন অবস্থায় কোনও অভিনেত্রী যদি সন্তানসম্ভবা হন, খুব স্বাভাবিক ভাবেই সাময়িকভাবে চেহারায় পরিবর্তন আসে। এমন অবস্থায় ইমেজের কথা চিন্তা করে অনেক অভিনেত্রীই সাময়িকভাবে অন্তরালে চলে যান। যাতে তার চেহারার ওই পরিবর্তন বা বেবি বাম্প যেন লোকচক্ষুর মধ্যে না আসে।

কিন্তু এমন কিছু অভিনেত্রীও রয়েছেন যারা এসব নিয়ে একেবারেই পরোয়া করেন না। মাতৃত্বের সুখ বড় সুখ। আর তাই কোনও লুকোচুরি না খেলে প্রকাশ্যে, পাবলিক অনুষ্ঠানে অনেক অভিনেত্রীকেই তাদের বেবি বাম্প নিয়ে হাজির হতে দেখা গিয়েছে। আসুন একঝলকে দেখে নেওয়া যাক কোন অভিনেত্রীরা গর্বের সঙ্গে বেবি বাম্প নিয়ে পাবলিক অ্যাপিয়ারেন্স দিয়েছেন।

১. নেহা ধুপিয়া

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া বিয়ে করেছেন ক্রিকেটার বিষেণ সিং বেদীর ছেলে অঙ্গদ বেদীকে। বিয়ে সেরেছেন মাত্র তিনমাস আগে, এরই মধ্যে নিজেদের সুখবরটা শুনিয়ে দিলেন সকলকে। এই সেলেব্রিটি দম্পতি আশা করছেন নভেম্বর মাস নাগাদ তাদের সন্তান জন্ম নেবে। নেহা কোনোরকম লুকোচাপা না দিয়ে দিব্যি কাজ করে যাচ্ছেন বেবি বাম্প নিয়ে, সম্প্রতি একটি র‍্যাম্প ওয়াকেও অংশ নেন।

২. মিরা রাজপুত

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন শাহিদ কাপুরের স্ত্রী মিরা রাজপুত। বলিউড সেলেবদের মধ্যে অন্যতম জনপ্রিয় ইয়াং মাদার হলেন মিরা। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়শই বড় মেয়ে মিশার ছবি শেয়ার করেন দুজনেই। সম্প্রতি শাহিদ এবং মিরা দুজনেই দ্বিতীয়বার বাবা-মা হওয়ার খবরটা জানান। শাহিদ জানান যে, এতে লুকানোর মত কিছু নেই। আমরা দুজনেই চেয়েছিলাম সকলের সাথেই এই খুশির খবরটা শেয়ার করতে। মিরাকেও প্রায়ই দেখা যায় বেবি বাম্প নিয়ে শাহিদের সাথে ঘুরে বেড়াতে।

৩. লিসা হেডন

ভারতীয় অভিনেত্রী এবং মডেল লিসা হেডন বলিউডের সবচেয়ে হট এবং বোল্ড নায়িকাদের মধ্যে একজন। লিসা নিজের প্রেগন্যান্সির কথা একটি বিকিনি পরিহিত ছবির মাধ্যমে প্রথম শেয়ার করেন। এই বলিউড অভিনেত্রী তার মাতৃত্বকালীন সময়ের অনেক ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তার বাড়ন্ত বেবি বাম্প নিয়ে।

৪. করিনা কাপুর খান

নিজের মাতৃত্বকালীন সময়ে করিনাকে শুধুমাত্র হট এবং সুন্দরী লেগেছে তাই নয়, তিনি ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পেও হাঁটেন বেবি বাম্প নিয়ে। নিজের গর্ভাবস্থার কথা প্রকাশ করার পর তিনি মিডিয়ার থেকে লুকিয়ে থাকেননি। এমনকি তিনি বেবি বাম্প নিয়ে হাজির হয়েছিলেন কফি উইথ করণ শো-তেও। সেখানে নিজের মাতৃত্বকালীন আনন্দের কথা বলেন করিনা। আর এখন করিনার সন্তান তৈমুর তো সারা ভারতেই জনপ্রিয়।

৫. এষা দেওল

এষা দেওয়াল বিয়ে করেন ভরত তখতানিকে। তারা এক কন্যাসন্তানের বাবা-মা হয় ২০১৭ সালে। অন্যান্য সেলেবদের মতো বেবি বাম্প নিয়ে র‍্যাম্প ওয়াক করেননি বা বিকিনি পরে ছবিও দেননি এষা। তবে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের মাতৃত্বকালীন সময়ের ছবি শেয়ার করেছেন এষা।

৬. সোহা আলি খান

২০১৫ সালে অভিনেতা কুনাল খেমুর সঙ্গে বিয়ে হয় সোহা আলি খানের। ২০১৭ সালে তাদের এক কন্যাসন্তানের জন্ম হয় যার নাম ইনায়া খেমু। নিজের গর্ভাবস্থার সময়ের ছবি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন সোহা।

৭. ঐশ্বর্য রাই বচ্চন

ঐশ্বর্য চিরকালই খুব ব্যক্তিগত জিনিস ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। কিন্তু আরাধ্যা হওয়ার আগে বহু অনুষ্ঠানেই বেবি বাম্প নিয়ে দেখা গিয়েছে ঐশ্বর্যকে।

৮. শিল্পা শেঠী

শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রার ছেলে ভিভিয়ান সম্প্রতি ছ’বছরে পা দিল। শরীরকে ঝরঝরে ও সুস্থ রাখতে শিল্পা যোগব্যায়াম করেন তা সকলেরই জানা। গর্ভবতী অবস্থায় তাঁর বেবি বাম্পও তাঁকে অনুষ্ঠান বা পার্টিতে যোগদান করা থেকে আটকাতে পারেনি। এমনকী আইপিএল-এ রাজস্থান রয়্যালকে সমর্থন করতেও দেখা গিয়েছিল তাকে।

৯. জেনেলিয়া ডিসুজা

জেনেলিয়া ডিসুজা জেনেলিয়া ও রীতেশ দেশমুখের জুটিটা সত্যিই বলিউডের সবচেয়ে মিষ্টি জুটি। গত বছর নভেম্বর মাসেই পুত্র সন্তানের জন্ম দেন জেনেলিয়া। রিয়ান গর্ভে থাকার সময়ই জেনেলিয়া জি সিনে অ্যাওয়ার্ডে নিজের বেবি বাম্প নিয়ে রেড কার্পেটে হেঁটেছিলেন।

১০. কঙ্কনা সেন শর্মা

কঙ্কনা সেন শর্মা ও তাঁর প্রাক্তন স্বামীর সাত বছরের সন্তান হারুন। কঙ্কনা অবশ্য বাকি বলিউড অভিনেত্রীদের থেকে একটু এগিয়ে। একেবারে হলিউড কেতায় একটি সেলিব্রিটি পত্রিকার ফটোশুটে তাঁর উন্মুক্ত বেবি বাম্প প্রদর্শন করেছিলেম কঙ্কনা।