মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ঘ’নিষ্ঠ ভিডিও ভাইরাল

0
180

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’র রহস্যের মধ্যে এবার ভাইরাল হল মহেশ ভাট এবং জিয়া খানের একটি ভিডিও। যেখানে মহেশ ভাটের সঙ্গে মাত্র ১৬ বছরের অভিনেত্রীকে দেখা যাচ্ছে বেশ হাসিখুশি মুখে। শুধু তাই নয়, মহেশ ভাট-কে ‘মহেশ’ বলেও সম্বোধন করতে দেখা যাচ্ছে জিয়াকে। মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। এর আগে রিয়ার সাথেও মহেশ ভাটের কিছু ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রতীকী ছবি

সুশান্তকে খু-ন করা হয়েছে বলে সম্প্রতি দাবি করতে শুরু করেন জিয়া খানের মা রাবিয়া খান। এমনকি, জিয়ার মৃ’ত্যু’র জন্য দা’য়ি সূরজ পাঞ্চোলিকে জা’মি’নে মুক্ত করার জন্য সলমন খান চেষ্টা চালিয়ে যান বলেও অ’ভি’যোগ করেন রাবিয়া।

সূরজ পাঞ্চোলিকে বলিউডে ‘লঞ্চ’ করানোর জন্যই সলমন মুম্বই পুলিসের পাশাপাশি সি’বি’আইয়ের একাংশের কর্তাদের সঙ্গেও কথা বলতে শুরু করেন বলে অ’ভিযো’গ করেন রাবিয়া। জিয়া খানের মৃ’ত্যু’র রহস্যকে যেভাবে প্রভাবিত করা হয়েছে, সেই একই ঘটনা যাতে সুশান্তের সঙ্গে না হয়, তার জন্য উদ্যোগ নিতে হবে বলে দাবি জানান প্রয়াত অভিনেত্রীর মা। পাশাপাশি জিয়া খানের মা’ম’লা নতুন করে যাতে ত’দ’ন্ত করা হয়, সে বিষয়েও দাবি জানান ‘নিঃশব্দ’ অভিনেত্রীর মা।

২০১৩ সালের ৩রা জুন রহস্যজনক ভাবে মৃ-ত্যু হয় জিয়া খানের। জিয়ার মৃ’ত্যু’র জন্য দা’য়ি সূরজ পাঞ্চোলি। এমনই অ’ভি’যোগ করা হয় অভিনেত্রীর পরিবারের তরফে। এরপর সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে মা’ম’লা দা’য়ে’র করে জিয়ার পরিবার। যদিও ওই মা’ম’লা শুরুর পর সূরজকে গ্রে’ফ’তার করা হলেও, কয়েক দিনে মধ্যেই তাঁকে জা’মি’নে মুক্তি দেওয়া হয়। বর্তমানে জা’মি’নে মুক্ত রয়েছেন সূরজ পাঞ্চোলি।

দেখুন সেই ভিডিও –