স্ত্রীকে চুম্বনের সময় ক্যামেরাবন্দি হয়েছেন এমন কিছু বলিউড অভিনেতা, যাঁদের দেখলে অবাক হবেন

0
1336

সম্প্রতি বলিউডের পারফেকশনিস্ট আমির খানের জন্মদিন ছিল। তাঁর ৫৩ তম জন্মদিনে স্ত্রী কিরণের সঙ্গে বেশ খোশ মেজাজে ছিলেন আমির। সাংবাদিকদের সামনে তিনি কেকও কাটেন। পরে জনসমক্ষেই স্ত্রীকে চুম্বনে আকৃষ্ট করেন। তবে শুধু আমির নন, বলিউডের আরও একাধিক তারকা অভিনেতা রয়েছেন যাঁদের বহুবার তাঁদের স্ত্রীদের সঙ্গে চুম্বনে লিপ্ত হতে দেখা গিয়েছে জনসমক্ষেই। আর তা ক্যামেরবন্দিও হয়েছে ।

আমির খান

বলিউডের অন্যতম খান আমির জন্মদিনের দিন, স্ত্রী কিরণকে সাংবাদিকদের সামনেই চুম্বনে আকৃষ্ট করেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়। এর আগেও তাঁদের অনেকবার এমন দৃশ্যে ক্যামেরাবন্দি করেছে সংবাদমাধ্যম।

সঞ্জয় দত্ত

স্ত্রী মান্যতার সঙ্গে একটি ছবিতে সঞ্জয়কেও দেখা গিয়েছে প্রকাশ্যে চুম্বনে লিপ্ত হতে। সেই ছবিতে সঞ্জয়ের ও মান্যতার মেয়েকেও দেখা গিয়েছে।

অমিতাভ বচ্চন

একটি পুরস্কার বিতরণী সভায় একবার প্রকাশ্যেই স্ত্রী জয়া বচ্চনকে চুম্বনে জড়ান বিগ বি অমিতাভ বচ্চন। আর বলিউডের সুপারস্টারকে একরম বিরল দৃশ্যে দেখে ক্যামেরার শাটার আটকাতে পরেননি চিত্র সাংবাদিকরাও।

হৃতিক রোশন

অভিনেতা হৃতিক রোশন তাঁর স্ত্রী সুজানকে কতটা ভালোবাসেন, তা তাঁদের বিবাহবিচ্ছেদের পরের বন্ধুত্ব দেখেই আন্দাজ করা যায়। আর এই ছবিটিও সেই ঘটনার প্রমাণ।

শাহিদ কাপুর

স্ত্রী মীরার বিষয়ে বেশ দায়িত্বশীল শাহিদ। আর তাঁদের মধ্যে প্রেম য়ে কতটা গভীর তা প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এই ছবিটি দেখে।

সানি লিওন

সানি লিওনকেও একটি ছবিতে জনসমক্ষে তাঁর স্বামী ড্যানিয়েল বেবরকে চুম্বনে জ়ডাতে দেখা গিয়েছে। আর সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলে দেয়।