নিত’ম্ব নিয়ে শিরোনামে এসেছেন এই বলিউড তারকারা

0
434

ক্যামেরার সামনে আ’ত্মবিশ্বাসের সাথে পোজ দেওয়ার জন্য আপনার একটি কল্পিত চিত্র থাকা দরকার। আপনার পিঠে লেন্সম্যানের মুখোমুখি হতে আরও বেশি সাহসী লাগে – সর্বোপরি, নিখুঁত নিত’ম্ব থাকা কোনও সহজ কীর্তি নয়। তবে নিত’ম্বটি যে কোনও মহিলার দে’হের সবচেয়ে কা’মোত্তে’জক অ’ঙ্গ হয়ে উঠেছে। বিকি’নি হোক বা ক্লিঙিং গাউন, রেড কার্পেট বা কোনও ফটোশুট, আমাদের তারকারা তাদের পিছনের দিকটি প্রদর্শন করছেন।

তারকাদের ক’ঠোর ওয়ার্ক আউট সেশন গুলির মধ্য দিয়ে যেতে হয় এবং সেই নিখুঁত চিত্রটি বজায় রাখতে ক’ঠোর ডায়েট ব্যবস্থা বজায় রাখতে হয়। তাই ফ’টোশু’টের সময় আপনার আ’ত্মবিশ্বাস প্রদর্শন করাতে প্রচুর হোমওয়ার্ক প্রয়োজন।

কমল আর খান বিত’র্কের অপরিচিত নন। ২০১৪ সালের নভেম্বরে, স্ব-স্বীকৃত সমালোচক বলিউডের যৌ’নতম নিত’ম্বের একটি সমীক্ষা চালানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কারণ? ভারতে কিম কারদাশিয়ান জাতীয় নিত’ম্বের অভাবের কারণে তিনি শো’ক করেছিলেন।

তিনি নি’র্লজ্জ’তার সাথে টুইটারে নেটিজেনদের জিজ্ঞাসা করলেন যে পরিণীতি চোপড়া, দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের মধ্যে বলিউডের সবচেয়ে বড় নিত’ম্ব কার? বলাই বাহুল্য, ওই দিন বিষয়টি ইন্টারনেট ভেঙে দিয়েছে। যাইহোক, সোনাক্ষী সিনহা, যিনি (স্পষ্টতই) প্রার্থীদের মধ্যে ছিলেন, তার সাথে বিষয়টি ভালভাবে যায়নি।

তিনি কমল আর খানকে নিয়ে ক’টূক্তি করেছিলেন এবং টুইট করেছিলেন: “দয়া করে আর.টি. করুন যদি আপনি ভাবেন যে, কমল আর খান কোনও স্থানের বর্জ্যকে অস’ম্মান করছে এবং তাকে উল্টে ঝু’লিয়ে দেওয়া হবে এবং চারটি শক্ত চ’ড় মা’রা হবে।”

সংবেদনশীল সমস্যা দেখে কমল আর খান ক্ষ’মা চেয়ে লিখেছিল: “প্রিয় সোনাক্ষী সিংহ জি আপনি এটিকে অস’ম্মানজ’নক ভাবে গ্রহণ করলে আমি সত্যিই দুঃ’খিত। বলিউডের সর্বাধিক যৌ’ন অভিনেত্রী বেছে নেওয়ার জন্য এটি কেবল একটি সমীক্ষা।”

এরপরে তিনি ভোট দিয়ে সোনাক্ষীকে ‘করুণার সাথে’ বাদ দিয়েছিলেন। তিনি টুইট করেছেন: “আপনি সোনাক্ষি সিংহ যেমন মনে করেন যে এই সমীক্ষাটি নারীর অস’ম্মানজ’নক তাই আপনাকে প্রতিযোগিতায় বাদ দিয়ে অযোগ্য ঘোষণা করা হয়েছে। আপনার অনুভূতিতে আ’ঘাত করার জন্য দুঃ’খিত।”

আজ, আমরা ভারতের শীর্ষস্থানীয় কয়েকজন সেলিব্রিটিদের পরীক্ষা করে দেখি, যারা ক্যামেরার সামনে তাদের নিত’ম্বের স্বাদ দেওয়া থেকে বিরত থাকেন নি। মালাইকা অরোড়া থেকে শুরু করে আলিয়া ভাট, কঙ্গনা রানাউত, এরা হলেন বলিউড হটি, যারা তাদের নীচে তল্লাশি করতে লজ্জা পান না।

মালাইকা অরোরা –

শহীদ কাপুর –

জ্যাকলিন ফার্নান্দেজ –

জন আব্রাহাম –

কঙ্গনা রানাউত –

তুষার কাপুর –

আলিয়া ভাট –

সানি লিওন –

ক্যাটরিনা কাইফ –

কারিনা কাপুর –

প্রিয়ঙ্কা চোপড়া –

আনুশকা শর্মা –

জানহভি কাপুর –

দীপিকা পাড়ুকোন –

বিপাশা বসু –

শিল্পা শেঠি –

উর্মিলা মাটন্ডকার –

উর্বশী রাউতেলা –

পরিণীতি চোপড়া –

ইলিয়ানা ডিসক্রুজ –

সোনাক্ষী সিনহা –

দিয়া মির্জা –

শার্লিন চোপড়া –