বর্ণপরিচয় এর বদলে নাতিকে মদের বোতল দিল মদন মিত্র

0
1868

জন্মদিনে সুন্দর করে সাজানো টেবিলের সামনে দাঁড়িয়ে আছে নাবালক । পছন্দের বোতলের দিকে আঙুল দেখাচ্ছে সেই বার্থ ডে বয় । সেই নাবালকের বাঁ দিকে দাঁড়িয়ে আছেন তার দাদু রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র । সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা গিয়েছে এই ছবি । যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা । এই নিয়েই রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে আক্রমণ করলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় ।

রবিবার দক্ষিণ ২৪ পরগনা জেলার উস্থিতে দলীয় সমাবেশে হাজির ছিলেন জয় । সভায় রাজ্য সভাপতি দিলীপ ঘোষও ছিলেন । সেই সভাতেই বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন জয় । প্রথমে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করা শুরু করলেও পরের দিকে মদন মিত্রকে নিশানা করেন তিনি ।

প্রতীকী ছবি

রাজ্যের প্রাক্তন ক্রীড়া এবং পরিবহণ মন্ত্রীকে আক্রমণ করতে গিয়ে জয় বলেছেন, “সারদাকে বিন্দু বিন্দু থেকে সিন্ধু করে অনেক টাকা খেয়ে জেল খেটেছেন মদন মিত্র ।” এরপরেই ভাইরাল হওয়া ভিডিও-র উল্লেখ করেছেন তিনি । তাঁর কথায়, “একটা ভিডিও দেখলাম মদন মিত্র দুই বছরের নাতির জন্মদিনে তাকে একটা মদের টেবিলের সামনে দাঁড় করিয়ে দিয়েছেন ।”

প্রতীকী ছবি

একই সঙ্গে জয় আরও বলেন, “নাতিটা তো কিছু বোঝে না বেচারা মিস্টি ছেলে । সে বোতল দেখিয়ে বলছে আমি এইটা খাবো, ওইটা খাবো ।” এরপরেই কটাক্ষের সুর শোনা গিয়েছে জয়ের মুখে । তিনি বলেছেন, “বর্ণপরিচয় বা গীতার সামনে না দাঁড় করিয়ে মদের বোতলের সামনে দাঁড় করিয়েছে ।” পাশাপাশি তিনি আরও বলেছেন, “আশেপাশের কেউ মদন মিত্রকে বলছেও না যে দাদা এটা বাজে জিনিস হচ্ছে। এই তো অবস্থা ।”

সূত্র