এই বলিউড সুন্দরীদের বোনদের দেখলে আপনিও প্রেমে পড়ে যাবেন

0
756

বলিউডের অভিনেত্রীদের পরিচয়ের দরকার হয় না। সে অভিনয়ের ব্যাপারেই হোক বা সৌন্দর্যের ব্যাপারে, সবদিকেই এগিয়ে আছেন বলিউড অভিনেত্রীরা। এক সময় ছিল যখন বলিউড অভিনেত্রীরা নকল করতেন হলিউড অভিনেত্রীদের। কিন্তু বর্তমানে কিছু সময় এরকমও দেখা গেছে ফ্যাশনেবল পোশাকের ক্ষেত্রে বলিউড অভিনেত্রীদের নকল করেছেন হলিউড অভিনেত্রীরা। তাই বলা যেতে পারেই বলিউড অভিনেত্রীরা আগের থেকে অনেক এগিয়ে গেছেন সে অভিনয় হোক বা ফ্যাশনের ক্ষেত্রে ।

কিন্তু আজ আমরা বলিউড অভিনেত্রীদের কথা বলবো না, আজ আমরা আলোচনা করবো বলিউড অভিনেত্রীদের সুন্দরী বোনদের নিয়ে, যাদের দেখলে আপনিও প্রেমে পড়ে যেতে পারেন। এইসব অভিনেত্রীদের বোনদের দেখে আশা করা যেতেই পারে এনারাও একদিন বলিউডে কাজ করবেন। আসুন দেখেন নেওয়া যাক বলিউড সুন্দরীদের বোনদের ছবি –

ইয়ামি গৌতম – সুরিলি গৌতম

বলিউড অভিনেত্রীদের মধ্যে ইয়ামি গৌতম হলেন এমন এক অভিনেত্রী যিনি অল্প সময়েই নিজের পরিশ্রমে বলিউডে জায়গা করে নিয়েছেন। ইয়ামি গৌতম তার সৌন্দর্যের জন্য বরাবরই পরিচিত। ভিকি ডোনর সিনেমায় আয়ুষ্মান খুরানার বিপরীতে বলিউডে অভিষেক হয় ইয়ামির। ইয়ামির বোন সুরিলিও যথেষ্ঠ সুন্দরী। দুই বোনের মধ্যে ভালোবাসাও রয়েছে যথেষ্ঠ, প্রায়শই তারা সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের ছবি শেয়ার করেন।

তাপসী পান্নু – শাগুন পান্নু

পিঙ্ক সিনেমার মাধ্যমে বলিউডে ধামাকাদার এন্ট্রি নেন দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রী। এই সিনেমার জন্য একাধিক পুরষ্কারও পেয়েছিলেন তাপসী। নিজের অভিনয় দক্ষতার জন্য প্রশংসিত হয়েছেন তাপসী। তাপসীর একজন বোনও রয়েছে যার নাম শাগুন পান্নু। দুজনকে একসাথে প্রায়ই দেখা যায় এবং সোশ্যাল মিডিয়াতেও দুজনে একসাথে ছবি শেয়ার করেন।

কৃতি শ্যানন – নুপুর শ্যানন

বলিউডের এই মূহুর্তে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতি। ইতিমধ্যেই কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন বলিউডে। কৃতির বোনের নাম নুপুর। কৃতির থেকে কোনো অংশে কম সুন্দরী নন নুপুর। মডেলিং -এর পাশাপাশি ইউটিউবে গানের ভিডিও রয়েছে নুপুরের।

ক্যাটরিনা কাইফ – ইসাবেল কাইফ

প্রথম দর্শনে ক্যাটরিনা এবং তার বোনের মধ্যে তফাৎ খুঁজে পাওয়া বেশ মুশকিল। ক্যাটরিনা বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। এছাড়াও কিছু সিনেমার আইটেম নাম্বারেও উষ্ণতা ছড়িয়েছেন ক্যাট। কিন্তু ক্যাটরিনার বোন ইসাবেল এখনও সেইভাবে সুবিধা করতে পারেননি বলিউডে।

দীপিকা পাড়ুকোন – অনীষা পাড়ুকোন

এই মূহুর্তে বলিউডের সবচেয়ে দামি অভিনত্রী হলেন দীপিকা। একাধিক হিট সিনেমা দিয়েছেন বলিউডে। বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন দীপিকা, যার তুলনা অন্য কারও সাথে না করাই শ্রেয়। দীপিকার নিজের একজন বোন রয়েছে যার নাম অনীষা। দুজনকে একসাথে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। অনীষা পেশাগতভাবে একজন গলফার। অনীষাকে অনেকটা দীপিকার মতোই দেখতে।

শ্রুতি হাসান – অক্ষরা হাসান

বলিউডের সুন্দরীদের অভিনেত্রীদের মধ্যে একজন শ্রুতি হাসান। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি। দক্ষিণের একাধিক ছবিতে অভিনয়ের পাশাপাশি বলিউডেও অভিনয় করেছেন শ্রুতি। শ্রুতির বোনের নাম অক্ষরা, যিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর কাজও করেছেন।

লিসা হেডন – মালিকা হেডন

বলিউডের অন্যতম বোল্ড এবং সুন্দরী অভিনেত্রী লিসা হেডন। প্রথম জীবনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও এখন তিনি মডেলিং এর পাশাপাশি বলিউড সিনেমাতেও কাজ করছেন। লিসার বোনের নাম মালিকা। মালিকা, ডিজে মালিকা নামেও পরিচিত। ‘এজেন্ট বিনোদ’ সিনেমায় তাকে দেখা গিয়েছিল। এছাড়াও কিংফিশারের ক্যালেন্ডারের ২০১২ সংস্করণেও তাকে দেখা গিয়েছিল।

এশা দেওল – অহনা দেওল

বর্তমানে বলিউডের সিনেমাতে কমই দেখা যায় এশা দেওলকে। জনপ্রিয় গেম শো ‘রোডিস’ – এর কয়েকটি সিজনে দেখা গিয়েছিল এশাকে দেওলকে। এশার বোনের নাম অহনা দেওল। ‘না তুম জানো না হাম’ সিনেমায় দেখা গিয়েছিল অহনাকে। পেশাগতভাবে একজন নৃত্যশিল্পী অহনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here