করো’নার ত্রানের জন‍্য টাকা জোগার করতে নিজেদের মি’লনের ভিডিও দিলেন সোশ্যাল মিডিয়ায়

0
845

করো’না ভাই’রাসের আত’ঙ্কে নাজেহাল গোটা বিশ্ব। এমন অবস্থায় প্রথম বিশ্বের দেশ থেকে তৃতীয় বিশ্বের দেশ সব জায়গাতেই বেড়েই চলেছে মৃ’ত্যু মিছিল। করো’নার চিকিৎসা করতে গিয়ে বিশ্বের সমস্ত দেশের অর্থনীতি একেবারে তলানিতে ঠেকেছে। সেই কারনে বিভিন্ন শিল্পপতি থেকে শুরু করে সেলিব্রিটি নিজেদের মতো করে যিনি যেমন পেরেছেন অর্থ সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। এরই মধ‍্যে এক মহিলা সাংবাদিক নতুন এক উপায় বার করেছেন অর্থ সংগ্রহের জন‍্য।

এক অত‍্যন্ত জনপ্রিয় ইংরেজি পত্রিকা ‘সান ইউকে’তে প্রকাশিত খবর অনুযায়ী, লন্ডনের এক মহিলা সাংবাদিক ও তার বয়ফ্রেন্ড স’ঙ্গম’রত অবস্থায় ভিডিও শ্যুট করে ইউটিউবে আপলোড করে দেন।

ইউটিউবে সেই ভিডিও আপলোড হওয়া মাত্রই ঝড়ের গতিতে হতে থাকে শেয়ার, ভিউ-ও বাড়তে থাকে লাফিয়ে লাফিয়ে। তবে এই ব্যাপারটি মোটেই ভালো ভাবে নেননি ঐ মহিলার অফিসের বস্। কীভাবে এক সাংবাদিক এই রকম করতে পারেন তা নিয়ে কথা উঠেছে।

অফিসের বস্ মহিলাকে বলেছেন, যত তাড়াতাড়ি হোক ভিডিওটি যেন ডিলিট করে দেওয়া হয় ইউটিউব থেকে। তবে এই ব্যাপারটা নিয়ে যখন গোটা শহর উত্তাল, ঠিক তখনই সেই মহিলা জানান, ভিডিওটি মোটেই আসল স’ঙ্গ’মের ভিডিও নয়। তারা শুধুমাত্র অভিনয় করছিলেন মাত্র!

দেখুন সেই ভিডিও –

সূত্র