আদর করতে গিয়ে বাহুবলীর নায়ক প্রভাসকে কামড়ে দিলেন এই বাঙালী নায়িকা

0
1958

তিনি বাহুবলী। প্রভাসকে বিয়ে করার জন্য ৫০ হাজার আবেদন এসেছিল। আট থেকে আশি। সব বয়সের মহিলাদের তিনি হার্টথ্রব। আসলে বাহুবলীর ম্যাজিকই এরকম। আর সেই বাহুবলীকে আদর করতে গিয়ে কামড় লাগালেন এক বাঙালী নায়িকা। যিনি আবার প্রসেনজিতের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন।

gomolo

তিনি হলেন রিচা গাঙ্গুলি। দক্ষিণী সিনেমাতে অভিনয়ের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী রিচা। প্রসেনজিৎ এর বিপরীতে ‘বিক্রম সিংহ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি রিচার জন্মদিনে একসময়ের সহ-অভিনেত্রীকে শুভেচ্ছা জনিয়েছিলেন দক্ষিণী তারকা প্রভাস। তবে একটু অন্যভাবে।।

বাঙালি অভিনেত্রীর জন্মদিনে প্রভাসের টুইটার হ্যান্ডেল থেকে রিচার সঙ্গে তাঁর একটা পুরনো ছবি পোস্ট করা হয়েছে। যেখানে রিচাকে প্রভাসের সঙ্গে ভীষণই হিংস্র ভাবে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে প্রভাসের কাঁধে কামড় দিচ্ছেন রিচা। যা দেখলে যেকেউ আঁতকে উঠবেন। কিন্তু হঠাৎ প্রভাসের সঙ্গে এভাবে কেন ধরা দিয়েছিলেন রিচা? খুব স্বাভাবিক ভাবেই এই ছবি দেখলে প্রশ্নটা যেকেউ করবেন। আসলে এই ছবিটি প্রভাস ও রিচার পুরোনো তেলেগু সিনেমা ‘মিরচি’র ‘বারবি গার্ল’ গানের দৃশ্য। ওই গানটিতে ভীষণই ওয়াইল্ড মেজাজে ধরা দিয়েছিলেন রিচা।