এই ১০টি প্রশ্ন ভুলেও জিগেস করবেন না কোনো মেয়েকে

0
1067

প্রথম ডেট সবসময় গুরুত্বপূর্ণ এবং কাপলদের একে অপরকে জানতে সহায়তা করে। প্রথম ডেটে মেয়েদের কম মেক আপ করে বা মেক আপ না করেই আসা উচিত এবং যথা সম্ভব কম সাজগোজ করাই ভালো যাতে ছেলেরা সহজেই ধারণা করতে পারে যে মেয়েটিকে সাধারণ অবস্থায় কিরকম দেখতে লাগে। অন্যদিকে ছেলেদেরও পোশাক স্বাভাবিক হবে এবং চেহারা যেন রুচিপূর্ণ হয়। প্রথম ডেটিং এর জন্য একটু শান্ত ও নিরিবিলি জায়গা পছন্দ করাই শ্রেয় যাতে একে অপরের সাথে কথা বলতে অসুবিধা না হয়।

আজ আমরা আপনাকে ১০ টি জিনিস বলছি যা একজন ব্যক্তির প্রথম ডেটে জিজ্ঞাসা করা উচিত নয় অন্যথায় আপনি কোনও সম্পর্ক তৈরি না করেই তাকে শেষ অবধি হারাবেন।

১. তুমি কি ভার্জিন?

প্রথম দেখাতেই কোনো মেয়েকে এই প্রশ্নের সম্মুখীন হতে হলে, সে যথারীতি বিরক্ত হবে এবং রেগেও যেতে পারে। যাকে চেনেন না তাকে এই ধরণের প্রশ্ন করা সত্যিই অবান্তর। এই ধরণের প্রশ্ন মেয়েটির জন্য একেবারে অনুপযুক্ত এবং অসম্মানজনকও বটে।

২. তোমার সাইজ কত?

এই কথা ভুলেও জিগেস করবেন না। আপনি হয়তো এটা জানার জন্য উৎসুক হতে পারেন কিন্তু এই প্রশ্ন জিগেস না করাই ভালো। এমনও হতে এই প্রশ্ন করার পর সেটাই আপনাদের শেষ কথা হল।

৩. কি ধরণের অন্তর্বাস তোমার পছন্দ?

এই ধরণের প্রশ্ন করার ইচ্ছে থাকলে ডেটে না যাওয়ায় ভালো। আপনি যাকে প্রশ্নটি করছেন তার আত্মমর্যাদা রয়েছে, সে কোনোমতেই এই প্রশ্ন শুনে খুশি হবে না। কোনো মেয়েকে এই ধরণের প্রশ্ন করলে সম্ভবত আর আপনি সেই মেয়েটির দেখা পাবেন না। এই ধরণের গাধার মত প্রশ্ন না করাই ভালো।

৪. তোমার কি মনে হয়, তোমাকে কোন পশুর মত দেখতে?

এটা হচ্ছে সবথেকে বোকার মত প্রশ্ন। আপনি যতই পশুপ্রেমী হোন না কেন, সেই ব্যাপারটি জাহির করতে গিয়ে সামনে থাকা কোনো মেয়েকে কোনো পশু-প্রাণীর সাথে তুলনা করা মোটেই শোভনীয় নয়।

৫. আমার শরীরে কোন জিনিসটা তোমার সবচেয়ে ভালো লেগেছে?

হতেই পারে আপনার স্পেশাল কিছু আছে কিন্তু প্রথম ডেটে গিয়ে এই ধরণের বোকার মতো প্রশ্ন করা মোটেই বুদ্ধিমানের কাজ নয়।

৬. তোমার কি মনে হয়, আমি কি রোম্যান্টিক?

আপনি আপনার জীবনে প্রথমবারের জন্য একটি মেয়েকে ডেট করছেন তবে এই প্রশ্ন জিগেস করা বোকামি হবে। এটা সত্যিই অবাক করার মতো, বেশিরভাগ ছেলে এই কাজটাই করে। আপনাকে প্রথমবার দেখে কোনো মেয়ে কিভাবে বলবে আপনি রোমান্টিক কি না, আর রোমান্টিক কি না প্রমাণ করার সুযোগ তো পরে পাবেনই।

৭. তুমি তোমার বাবা-মা কে ভালোবাসো?

শুনতে আজগুবি লাগলেও অনেক ছেলেই এই প্রশ্ন করে থাকে একটি মেয়েকে প্রথম ডেটে গিয়ে। এই ধরণের প্রশ্ন থেকে একটা জিনিস পরিষ্কার হয় যে, আপনার কথা বলার মতো কোনো টপিক নেই, তার থেকে চুপ থাকাই শ্রেয়।

৮. তুমি কি পর্ন দেখো?

ছেলেদের এই প্রশ্নের উত্তর নিয়ে যথেষ্ট আগ্রহ থাকে। কারণ ছেলেরা ভাবে এর থেকে মেয়েটির মেন্টালিটি সম্পর্কে অনেক কিছু জানা যাবে। কিন্তু ভাবুন তো আপনি মেয়ে হলে আর আপনাকে এই প্রশ্ন করা হলে তা কতটা অস্বস্তিজনক আর বিরক্তিকর হত!

৯. তুমি কি লেসবিয়ান?

হ্যাঁ এই ধরণের উদ্ভট প্রশ্নও অনেকে করে। তবে এই ক্ষেত্রে একটা জোড়দার চড় খাওয়ার সম্ভাবনা রয়েছে আর সম্পর্ক শুরুর আগে ভেঙে যাওয়ারই সম্ভাবনা বেশি।

১০. তুমি কি সেক্সি ফিল করো?

এই ধরণের উজবুক প্রশ্ন না করাই ভালো। ছেলেরা নিজেকে সেক্সি ফিল করতে পারলে মেয়েদের বেলায় দোষ কোথায়। অবশ্যই মেয়েরাও সেক্সি ফিল করে। এসব প্রশ্ন ছেড়ে চিরাচরিত নিয়মমাফিক তার চোখের, চুলের প্রশংসা করুন, সে খুশিই হবে।

Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here