ATM-এ টাকা তুলতে ঢুকে এমন কাণ্ড ঘটালেন প্রেমিক যুগল, অবাক সকলেই! দেখুন ভিডিও

0
1564

সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই কিছু না কিছু ভিডিও বা ছবি শেয়ার হয় যা মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এইসব ভিডিওর মধ্যে কিছু ভিডিও বেশ মজার হয় যা দর্শকদের অত্যন্ত মনোরঞ্জন করে। আবার সেরকমই কিছু ভিডিও বা ছবি থাকে যা আমাদের রীতিমত লজ্জিত করে। এইসব ভিডিওতে দেখা যায় কিছু মানুষজনকে যারা অত্যন্ত ঘৃণ্য কাজ করে এবং স্থান-কাল-পাত্র এসবের তোয়াক্কা না করেই যেকোনো জায়গায় শুরু হয়ে যায়। আজ আমরা এরকমই এক ভিডিওর কথা বলবো যেটা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। আসুন ভিডিওতে কি লজ্জাজনক ঘটনা ঘটেছিল জেনে নেওয়া যাক ।

ঘটনার সূত্রপাত হয় যখন এক প্রেমিক যুগল টাকা তুলতে এটিএমে ঢোকে-

যেরকম আপনারা নিচে দেওয়া ভিডিওটিতে দেখতে পাবেন যে এটিএম থেকে টাকা তোলার জন্য এক প্রেমিক যুগল এটিএমে প্রবেশ করে এবং টাকা তোলা বাদ দিয়ে তারা এমন কাজ শুরু করে যে সেটা দেখলে আপনিও লজ্জিত হবেন। এই প্রেমিক যুগল বোধহয় অন্যত্র কোথাও প্রেম করার সুযোগ পায়নি তাই এটিএমে ঢোকার পরই প্রেমপর্ব শুরু করে দেয়। আপনাদের জানিয়ে রাখি যে, ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়, যেটি সত্যিই লজ্জাজনক বিষয়। আসুন দেখে নেওয়া যাক সেই ভিডিওটি যেখানে প্রেমিক যুগল এটিএমে ঢোকার পরই রাসলীলা শুরু করে দেয়।

আপনাদের তথ্য হিসেবে জানিয়ে রাখি যে এই ভিডিওটি দিল্লীর এক এটিএমের। যেখানে এই প্রেমিক যুগলকে দেখা যায় প্রেম করতে, যদিও তাদের পরিচয় জানা যায়নি। ভাইরাল হওয়া ভিডিওটি লাখের বেশি লোক দেখেছেন এবং বেশিরভাগই এই ঘটনার নিন্দা করেছেন। ক্যামেরাবন্দী হওয়া এই যুগলের কীর্তিকলাপ সত্যিই লজ্জাজনক। আসুন দেখে নেওয়া যাক ভিডিওতে কি ঘটেছিল সেদিন এটিএমের ভিতর।

দেখুন নিচের ভিডিওটি-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here