প্রাক্তন স্ত্রী মালাইকাকে ছেড়ে এই হট মডেলের সঙ্গে প্রেম করছেন সালমানের ভাই আরবাজ খান

0
1642

বলিউড অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক আরবাজ খান এবং তার প্রাক্তন স্ত্রী বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা তাঁদের সকল ভক্তদের চমকে দিয়েছিলেন যখন তাঁরা কোর্টে ডিভোর্সের জন্য আর্জি জানান। পরবর্তীতে তাঁরা নিজেদের ১৯ বছরের দাম্পত্য জীবনের সম্পর্কেও ইতি টানেন। এই সেলিব্রিটি দম্পতির এক সন্তানও রয়েছে যার নাম আরহান খান। বিবাহ বিচ্ছেদের পরও মালাইকা ও আরবাজ নিজেদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন এবং প্রায়ই তাঁরা পরিবারের সকলের সাথে কিম্বা একসঙ্গে সময় কাটান ।

যাই হোক এর মধ্যে বিভিন্ন কানাঘুঁষো থেকে জানা গেছে তাঁরা তাঁদের পুরানো সম্পর্ক ছেড়ে নতুন সম্পর্কের দিকে পা বাড়িয়েছেন। মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের মধ্যে গড়ে উঠেছে নতুন সম্পর্কের সমীকরণ। অপরদিকে আরবাজ খান ডেট করছেন ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানিকে।

আরবাজ এবং জর্জিয়াকে গত এক বছরে বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় দেখা গেছে একসাথে। কখনও আরবাজ, জর্জিয়াকে নিয়ে হাজির হয়েছেন লাঞ্চে, আবার কখনও তাদের একসাথে দেখা গেছে রোমান্টিক ডিনার সারতে। এমনকি আরবাজের ছেলে আরহানকেও দেখা গেছে আরবাজ এবং জর্জিয়ার সাথে লাঞ্চ করতে। এই সেলিব্রিটি যুগলের ছবি বারম্বার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে আর সেইসঙ্গে জল্পনাও বেড়েছে তাদের নতুন সম্পর্ক নিয়ে।

View this post on Instagram

#giorgiaandirani ❤️ and #arbaazkhan last nite @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তবে এই সব জল্পনায় আরও ইন্ধন জোগায় সম্প্রতি একটি ঘটনা। গত ৬ই সেপ্টেম্বর আরবাজ তার চর্চিত গার্লফ্রেন্ডকে নিয়ে হাজির হন মুম্বাইয়ের Barrel & Co. রেস্টুরেন্টে। রেস্টুরেন্টে ঢোকার সময় একে অপরের হাত ধরে ছিলেন আরবাজ ও জর্জিয়া। দুজনে মিলে ছবির জন্য রীতিমত পোজও দিলেন ক্যামেরাম্যানদের উদ্দেশ্যে। আরবাজের পরনে ছিল, ফরমাল শার্ট আর জর্জিয়া পড়েছিলেন একটি ঝাঁ চকচকে গাউন, তবে সেই পোশাকে অস্বাচ্ছন্দ্যই বোধ করছিলেন জর্জিয়া। জর্জিয়া ইতালিয়ান মডেল হলেও ২০১৭ তে বলিউড সিনেমা ‘গেস্ট ইন লন্ডন’-এ অভিনয় করেছিলেন, যদিও বক্স অফিসে সেই সিনেমা সাফল্য পায়নি।

এদিকে সোশ্যাল মিডিয়ায় আরবাজ আর জর্জিয়ার ছবি শেয়ার হওয়ার পরই বিদ্রুপাত্বক মন্তব্য আসতে শুরু করে নেটিজেনদের থেকে। কেউ কেউ আরবাজকে ব্যঙ্গ করেন, তার থেকে ১০ বছর বয়সী ছোটো মডেলের সাথে প্রেম করার জন্য। আবার কেউ কেউ জর্জিয়ার পোশাক দেখে ট্রোল করেন।

তবে জর্জিয়ার সৌন্দর্য্য আর হটনেস তাকে দেখলেই আন্দাজ পাওয়া যায়। আর সেই কারণেই তো জর্জিয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ৫০ বছর বয়সী এক সন্তানের বাবা আরবাজ খান। আসুন দেখে নেওয়া যাক জর্জিয়ার কয়েকটি ছবি –

#১

#২

#৩

#৪

#৫

#৬ 

#৭

#৮

#৯

#১০

জর্জিয়ার ছবিগুলি দেখে আশা করি আপনারা বুঝতেই পারছেন, কেন জর্জিয়ার প্রেমে পড়েছেন আরবাজ। এখন শুধু এটাই দেখার কবে তাঁরা এই সম্পর্কের কথা স্বীকার করেন।

ছবি – ইনস্টাগ্রাম