‘ডেঞ্জারাস’ ছবির সম’কামী দৃশ্যে ঝড় তুললেন দুই সুন্দরী নয়না গাঙ্গুলী ও অপ্সরা

0
750

বলিউড পরিচালক রাম গোপাল ভার্মা (আরজিভি) যিনি ওডিশার অপ্সরা রানি অভিনীত তাঁর ‘থ্রি’লার’ চলচ্চিত্রের জন্য নেটিজেনদের মধ্যে বেশ কয়েকদিন আগেই খবরে এসেছিলেন, তিনি তাঁর দ্বিতীয় চলচ্চিত্রের অভিনেত্রী অপ্সরা রানিকে প্রথম লুক প্রকাশ করেছেন। ‘ডেঞ্জারাস’ শিরোনামে এই ছবিতে ‘থ্রি’লার’ এর অনুরূপ অপ্সরার অনেক কা’মোত্তেজক দৃশ্য রয়েছে। পোস্টার অনুসারে, ‘ডেঞ্জারাস’ হ’ল ভারতের প্রথম লে’সবিয়ান ক্রা’ইম অ্যাকশন ফিল্ম।

‘ডেঞ্জারাস’ এর যৌ’ন উ’ত্তেজক পোস্টারে এই শ্লোগানও ফুটে উঠেছে যে ‘তাদের ঘটনা পুলিশ ও গু’ন্ডা সহ অনেককে হ’ত্যা করেছে।”

আরজিভি ‘শিব’ এবং ‘সত্য’ এর মতো সফল ছবি পরিচালনা করেছেন। এই স্লোগান থেকে মনে হয় এটি অপ’রাধের কল্পকাহিনী সম্পর্কে তাঁর পটপুরির আর একটি ছবি।

আরজিভি টুইটারে ‘ডেঞ্জারাস’ এর ফার্স্ট লুক প্রকাশ করতে গিয়ে লিখেছেন, ‘ডেঞ্জারাস’ ‘মধ্যে আমার উদ্দেশ্য হল একজন পুরুষ এবং একজন মহিলার মধ্যে যতটা শ্রদ্ধা ও মর্যাদার সাথে দু’জনের মধ্যে একটি প্রেমের গল্প চিত্রিত করা পোস্টারের মতই । ঘটনাচক্রে এগুলি অত্যন্ত প্রতিভাবান ক্রিয়েটিভ সাই’কো দ্বারা ডিজাইন করা হয়েছে।”

কিছু দিন আগে রাম গোপাল ভার্মা টুইটারে তাঁর টুইটার পোস্টের একটি সিরিজের জন্য সমালোচিত হয়েছিলন যেখানে তিনি তাঁর চলচ্চিত্র ‘থ্রিলার’ নায়িকা ওডিশার অপ্সরা রানিকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তবে, অপ্সরা আরজিভির সর্বশেষ চলচ্চিত্র এমনকি ‘ডেঞ্জারাস’ ছবির নায়িকা হওয়ার সুযোগটি দখল করতে সক্ষম হয়েছেন।

এই ছবিতে আরেক সুন্দরীকে দেখা যাবে, তিনি হলেন নয়না গাঙ্গুলী। অপ্সরা নিজে ট্যুইট করে আরজিভি কে ধন্যবাদও জানিয়েছেন তাকে এই ছবিতে সুযোগ দেওয়ার জন্য।

প্রতিবেদন অনুসারে, ‘বিপজ্জনক’ শীঘ্রই rgvworldtheatre.com/RGVworld.in/ShreyasET/ShreyasET.com- এ প্রকাশিত হবে। এবং বহুভাষিক ছবিটি ওড়িয়া, হিন্দি, তেলুগু, তামিল, কন্নড়, মালায়ালাম, মারাঠি, ভোজপুরি এবং গুজরাটিতে প্রকাশিত হবে।

দেখে নিন সিনেমার ফার্স্ট লুকের আরও কিছু ছবি –

১.

২.

৩.

৪.

৫.

৬.

ছবি – ফেসবুক ও টুইটার