খোঁজ পাওয়া গেল অনুষ্কা শর্মার ‘যমজ বোন’-এর!

0
1041

সত্যিই বর্তমান যুগে বোধহয় এমন কিছু জিনিস নেই যা ইন্টারনেটে সার্চ করলে খুঁজে পাওয়া যায় না। ইন্টারনেটে কোনো জিনিস খোঁজার চেষ্টা করলে, ইন্টারনেট তোমাকে কখনই নিরাশ করবে না। আর সেরকমই একজনের খোঁজ পাওয়া গেছে যাঁকে অনুষ্কা শর্মার মতোই দেখতে।

Instagram

ক্রিকেটার হাজব্যান্ড বিরাটের সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত কাটাচ্ছেন অনুষ্কা শর্মা৷ নিউজিল্যান্ডে সিরিজ জয়ের পরই বিশ্রামের জন্য দেশে ফিরে এসেছেন বিরাট কোহলি আর তাঁকে নিয়েই এখন লম্বা ছুটিতে নায়িকা৷ আর সেই সব ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় চর্চার বন্যা৷ ভালোবাসায় মোড়া এই জুটি সম্পর্কের শুরু থেকেই সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন।

View this post on Instagram

Aus makin my hair extra floofy

A post shared by Julia Michaels (@juliamichaels) on

আরও একবার সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অনুষ্কা৷ তবে এই বিষয়টা কিন্তু অন্য৷ কথায় বলে এই পৃথিবীতে নাকি একই রকম দেখতে সাতজন মানুষ রয়েছেন৷ আর অনুষ্কা শর্মার মতো দেখতেই একজন খুঁজে বের করল নেটিজেনরাই।

View this post on Instagram

P. Sherman 42 Wallaby Way Sydney

A post shared by Julia Michaels (@juliamichaels) on

তবে তিনিও কিন্তু যে সে ব্যক্তি নন৷ ইনি হলেন জুলিয়া মাইকেলস৷ যিনি একজন আমেরিকান গায়িকা এবং গীতিকার। ২৫ বছর বয়সী এই গায়িকা প্রায় দু’বছর আগে গ্র্যামি জিতেছেন৷ আর জুলিয়ার সঙ্গে অনুষ্কার মুখের এতটা মিল দেখেই তা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

View this post on Instagram

🧠🗣

A post shared by Julia Michaels (@juliamichaels) on

আর এরকম অদ্ভুত সাদৃশ্যের দুজন সেলিব্রিটিকে খুঁজে পাওয়ার পর সোশ্যাল মিডিয়াতেও আসছে একের পর এক প্রতিক্রিয়া। দেখে নিন কি বলছেন নেটিজেনরা –

#১ ‘বিদেশে যাওয়ার পর ভারতীয় মেয়েদের রুপ পরিবর্তন’ – মজা করে লিখেছেন এক ইউজার

#২

#৩ কোহলিও রীতিমত অবাক অনুষ্কার ‘জুড়য়া’কে দেখে।

#৪

#৫