সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই বাঙালি তরুণী! ছবিগুলি দেখলে নিজেকে সামলানো মুশকিল

0
2900

শাড়ি আর টিপে চিরকাল জব্দ পুরুষ হৃদয় । ওয়েস্টার্ন কালচারের আধিপত্য দিন দিন বেড়ে চললেও, শাড়ির জায়গা এখনও অক্ষত রয়ে গেছে । কথায় আছে বঙ্গ নারী মানেই শাড়ি । আর সেই বঙ্গনারীরাই তাই এক একসময় এক একরকম শাড়িতে কাঁপিয়েছে পুরুষ হৃদয় । শুধু তাই নয় বর্তমানে শাড়ি পরার চল আমরা দেখতে পাই, সমুদ্র পেরিয়ে সুদূর ইউরোপেও । মাঝেমধ্যেই শাড়িতে চমক লাগিয়ে দেয় বিভিন্ন হলিউড তারকা ।

তবে এবার কিন্তু প্রসঙ্গ হলিউড, বলিউড, টলিউড কিছুই না সোশ্যাল মিডিয়ার দরুণই শাড়ি পরা ছবিতে বাংলা সাইবার দুনিয়া কাঁপিয়ে বেড়াচ্ছেন আরেক বঙ্গনারী ।

কিছুদিন আগে রুপসা নামের এক বাঙালি তরুণীর মোহময়ী রুপ পাগল করেছিল নেটিজেনদের । এই বাঙালি তরুণীর নাম ত্রিয়া দাস । ত্রিয়ার ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অনুমান করা যায়, সে কলকাতার বাসিন্দা । ত্রিয়ার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি অনেক যুবকরেই রাতের ঘুম চুরি করার মত । বিভিন্ন ধরণের শাড়ি পরা লুকে অনবদ্য লাগছে ত্রিয়াকে । অনেকেই তার রূপের প্রশংসায় পঞ্চমুখ ।

ত্রিয়াকে বাংলার অন্যতম ক্রাশও বলা চলে, কারণ সৌন্দর্যে কোনোও টলি অভিনেত্রীর থেকে কম যান না তিনি আর ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যাও ৭২ হাজার ছাড়িয়েছে । ফেসবুকেও রয়েছে ৩৫ হাজারের বেশি ফলোয়ার্স । ত্রিয়ার শেয়ার করা ছবিগুলিতে লাইকের পরিমাণ দেখলেই বোঝা যায় তার ফলোয়ার্সরা তাকে কতটা ভালোবাসে ।

ত্রিয়ার অনেক ছবিই ফেসবুকের বিভিন্ন গ্রুপে শেয়ার হয়ে থাকে । এমনকি বাংলার বাইরের যথেষ্ঠ জনপ্রিয়তা অর্জন করেছেন এই তরুণী ।

ত্রিয়ার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে যতটা জানা যায়, তিনি আপাতত কলকাতাতেই থাকেন । আর পেশা বলতে গেলে ফ্রিল্যান্সার অর্থাৎ লেখালেখির কাজ করেন । এছাড়াও ছবিগুলি দেখেই আন্দাজ করা যায় তিনি মডেলিংয়ের কাজ করেন । একাধিক ছবিতে ত্রিয়াকে বিশেষত শাড়িতেই দেখা যায় অর্থাৎ তিনি শাড়ি পরেই মডেলিংয়ের কাজ করেন ।

এছাড়াও ত্রিয়াকে কিছু ছবিতে নামজাদা বাঙালি ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালের সাথেও দেখা যায় । এথেকে অনুমান করা যায় ত্রিয়া অগ্নিমিত্রা পালের কাছেই মডেল হিসেবে কাজ করেন । এছাড়াও ত্রিয়াকে অনলাইন শপিং পোর্টাল অ্যামাজনে বিক্রিত মহিলাদের পোশাকের মডেল হিসেবেও দেখা যায় ।

সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যা আর মডেলিংয়ের এইসব ছবি দেখে বুঝতেই পারছেন ত্রিয়া কতটা জনপ্রিয়তা অর্জন করেছেন । আপনারা কি বলেন? আপনাদের মতামত কমেন্ট করে জানান ।

দেখুন ত্রিয়ার ফটোশ্যুটের ভিডিও  –

A post shared by Triyaa Das (@itriyaadas) on

সমস্ত ছবি ত্রিয়া দাস – এর ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।