কেকেআর দলে খেলা আন্দ্রে রাসেলের স্ত্রীর হটনেস দেখলে ক্লিন বোল্ড হয়ে যাবেন

0
846

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বর্তমানের অন্যতম সেরা ক্রিকেটার হলেন আন্দ্রে রাসেল। আন্দ্রে রাসেল তার ভক্তদের অভিভূত করেছেন ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে অল রাউন্ড পারফরমেন্স দিয়ে। রাসেল ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলে খেলার পাশাপাশি বিভিন্ন ঘরোয়া টি-২০ ক্রিকেট টুর্নামেন্টেও খেলেন।

এখন তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে ব্যস্ত রয়েছেন। তবে আন্দ্রে রাসেল সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে খেলার সময়। তার গগনচুম্বী ছক্কাগুলো যেকোনো নাইট ফ্যানদের পক্ষে ভোলা সম্ভব নয়। একাধিক ম্যাচে ব্যাটিং ও বোলিং -এ ভালো পারফরমেন্স করে দলকে জয় এনে দিয়েছেন। নিঃসন্দেহে বিগত কয়েক বছরে সমস্ত দেশের ক্রিকেট ভক্তদের কাছে অত্যন্ত জনপ্রিয় টি-২০ প্লেয়ার হয়ে উঠেছেন রাসেল।

রাসেলের ভক্তরা শুধু যে তার খেলার ব্যাপারে জানতে আগ্রহী এমনটা নয়, রাসেলের অনেক ভক্তই তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সমান আগ্রহী। শুধুমাত্র আন্দ্রে রাসেলই নন, তার স্ত্রী জেসিম লোরাও ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন।

জেসিম লোরা ডোমিনিক্যান রিপাবলিকের একজন সফল মডেল। ২০১৪ সালের নভেম্বর মাসে রাসেল এবং জেসিমের এনগেজমেন্ট হয়। এরপর ২০১৬ সালে রাসেল বিয়ে করেন জেসিমকে যখন তাদের মধ্যে একটি বিতর্কের সৃষ্টি হয়েছিল। সে সবসময়ই ক্রিকেট খেলার বিভিন্ন সফরে রাসেলের সাথে থাকে। আইপিএলের সময়ও জেসিমকে দেখা গেছে দর্শক আসন থেকে রাসেলকে উৎসাহ দিতে।

লোরা শুধুমাত্র একজন বিখ্যাত ক্রিকেটারের স্ত্রী বলে জনপ্রিয়, এমনটা নয়। লোরা ক্রিকেটারদের স্ত্রীদের মধ্যে অন্যতম হট এবং বোল্ড। অসাধারণ শারীরিক গঠন রয়েছে তার যা থেকে ছোখ ফেরানো মুশকিল।

পেশাগতভাবে একজন মডেল জেসিম লোরা।

ডোমিনিকান রিপাবলিকের মেয়ে জেসিম।

কর্মসূত্রে ফ্লোরিডার মিয়ামিতে থাকেন।

অনেকদিনের প্রেমপর্ব চলার পর ২০১৬ সালে বিয়ে হয় আন্দ্রে রাসেলের সাথে।

সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত ছবি শেয়ার করেন জেসিম।

#lostfiles

A post shared by Jassym Lora (@jassymlora) on

ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় ৩৪ হাজার

it is a pleasure to be working with you @justinmacala ✨ #MyFav

A post shared by Jassym Lora (@jassymlora) on

লোরার এই হট এবং বোল্ড ছবিগুলি দেখে আপনার কি মনে হয়? হটনেসের ক্ষেত্রে অন্যান্য ক্রিকেটারদের স্ত্রীদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন লোরা। আপনাদের মতামত কমেন্ট করে জানান।

ছবি – জেসিম লোরার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সংগৃহীত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here