বাবা হলেন কেকেআর তারকা আন্দ্রে রাসেল, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

0
970

ওয়েস্ট ইন্ডিজ এবং কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার আন্দ্রে রাসেল তার স্ত্রী জাসিম লোরা রাসেলের সাথে তাঁর মেয়ে অ্যামাইয়া এস রাসেলের জন্মের স্বাগত জানাতে বৃহস্পতিবার গভীর রাতে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন। তিন বছর আগে বিবাহিত দম্পতির জন্য এটিই তাঁদের প্রথম সন্তান।

রাসেল তার সদ্যজাত কন্যাসন্তানের হাত ধরে একটি ছবি পোস্ট করেছেন।

পোস্টের ক্যাপশনে রাসেল লিখেছেন, “Another #blessing welcoming Amaiah S Russell to the world! God is good all the time. Thanks god for my strong Queen @jassymloraro #daddysbabygirl,”

View this post on Instagram

Ella es buscabulla.. #Calma

A post shared by Jassym Lora Russell (@jassymloraru) on

ইতি মধ্যেই প্রায় আড়াই লাখের কাছাকাছি লাইক পড়েছে পোস্টটিতে এবং প্রায় আড়াই হাজারের মতো কমেন্ট রয়েছে, যেখানে রয়েছে রাসেলের সতীর্থ খেলোয়াড় ডারেন স্যামি, ক্রিস গেইল, ফ্যাবিয়ান অ্যালেন-দেরও অভিনন্দন বার্তা।

এর আগে, ৩১ বছর বয়সী রাসেল গত বছরের সেপ্টেম্বরে তাঁর ইনস্টাগ্রাম পেজে একটি উদযাপনের সময় এই সংবাদ নিজের স্টাইলে দিয়েছিলেন এবং শিশুর লিঙ্গ ঘোষণা করেছিলেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে, লোরা তার স্বামীর হাতে একটি আন্ডারআর্ম বড় সাদা বল ছুঁড়ে ফেলেছিল একটি ব্যাট হাতে রেখে এবং ব্যাট দিয়ে আঘাত করার সময় বলটি গোলাপী ধোঁয়ায় বিস্ফোরিত হয়েছিল।

রাসেল লিখেছেন, “সুতরাং এটি মেয়ে, আমার জীবনে আর একটি আশীর্বাদ যদিও এটি বিবেচনাধীন নয় তা মেয়ে বা ছেলে, সকলেই ঈশ্বরের কাছে একটি স্বাস্থ্যবান বাচ্চা চেয়েছিলাম,” রাসেল লিখেছিলেন।