৩০শে জুন হতে চলেছে মুকেশ আম্বানির ছেলের বাগদান অনুষ্ঠান, সোনা আর হীরে দিয়ে তৈরি নিমন্ত্রণ পত্র দেখলে অবাক হবেন

0
1392

মুকেশ আম্বানি মানেই চমক। যে ব্যক্তি জিও পরিষেবা শুরু করে দেশবাসীকে চমক দিয়েছিলেন, তিনি ছেলের বিয়ের সমস্ত অনুষ্ঠানে যে চমক দেবেন সে কথা বলাই বাহুল্য। আমরা সবাই জানি যে আম্বানী পরিবার ভারতের সর্বাধিক সুপরিচিত ও ধনী পরিবার এবং খুব শীঘ্রই এই পরিবারের বিয়ের সানাই বাজানোর প্রস্তুতি চলছে। হ্যাঁ, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি তার শৈশবের বান্ধবী শ্লোকা মেহতার সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ের এনগেজমেন্ট বা বাগদান পর্ব সারতে চলেছেন।

আগামী ৩০শে জুন তারিখে সন্ধ্যায় এই অনুষ্ঠানটি সম্পন্ন হবে, এই অনুষ্ঠানটির সমস্তরকম প্রস্তুতিও বেশ জোর কদমে চলছে। শ্লোকা মেহতা মুম্বাইয়ের হীরে ব্যবসায়ীর, রাসেল মেহতার কন্যা। অনেকদিন ধরেই আকাশ এবং শ্লোকার বিয়ের কথা শোনা যাচ্ছিল এবার নিজের ছেলের জন্য এনগেজমেন্ট তারিখটিও পাকাপাকি করে ফেললেন ধনকুবের মুকেশ আম্বানি।

আগামী ৩০ শে জুন হবে আকাশ এবং শ্লোকার বাগদান –

কিছুদিন আগে আকাশ এবং শ্লোকার এনগেজমেন্টের ডিজিটাল নিমন্ত্রণ পত্রের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং এরই মধ্যে আকাশের মা অর্থাৎ নিতা আম্বানি আকাশ ও শ্লোকার এনগেজমেন্টের প্রথম কার্ডটি নিয়ে পৌঁছে যান মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। সেই সময় মন্দিরে তাদের সাথে ছোট ছেলে অনন্ত আম্বানিও উপস্থিত ছিল। আকাশ তার মায়ের সাথে প্রায় ৪৫ মিনিট ধরে মন্দিরে পুজো দেয় এবং সেই পুজোর ভিডিও সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়।

নিতা আম্বানি প্রথম নিমন্ত্রণ পত্রটি সিদ্ধিবিনায়ক মন্দিরে দেন –

আকাশ এবং শ্লোকার এনগেজমেন্ট কার্ডটি বেশ আকর্ষণীয় এবং বিশেষ ধরণের। এই কার্ডের মধ্যে একটি সিদ্ধিবিনায়কের মূর্তি রয়েছে যেটি সোনা এবং হীরে দিয়ে প্রস্তুত করা হয়েছে। শুধু তাই নয়, সম্পূর্ণ কার্ডটিই রুপো দিয়ে তৈরি করা হয়েছে এবং তার উপর সোনা দিয়ে প্রিন্ট করা হয়েছে, যে কারণে কার্ডটি বেশ দামি।

ছেলের বিয়ের কার্ডের ভিডিওটি নিতা আম্বানি তার ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন-

আপনাদের জানিয়ে রাখি যে, এ বছরেরই মার্চ মাসে আম্বানি পরিবার প্রাক বাগদান পর্বের আয়োজন করে গোয়াতে, যেখানে আকাশ তার বান্ধবী শ্লোকাকে বিয়ের প্রস্তাব দেয়। সেই অনুষ্ঠানে আম্বানি পরিবারের ঘনিষ্ঠ সদস্যরাই শুধুমাত্র উপস্থিত ছিলেন।

গোয়াতে হয় প্রাক বাগদান অনুষ্ঠান –

কিন্তু এবার আকাশের বাগদান পর্বের অনুষ্ঠান আর অন্য কোথাও হবে না, মুকেশ আম্বানির নিজের বাড়িতেই হবে। এই অনুষ্ঠানেও কেবলমাত্র ঘনিষ্ঠ আত্মীয়রাই নিমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন। সমস্ত অতিথিকে ফিজিক্যাল কার্ডের পাশাপাশি ডিজিটাল নিমন্ত্রণ পত্রও দেওয়া হবে।

দেখে নিন ডিজিটাল নিমন্ত্রণ পত্রটি কিরকম করা হয়েছে –

The Grand Wedding is coming on it's way.. 😍 Mark the dates, It's 30th June, Saturday when #akashambani and #shlokamehta will get engaged at their home Antilia, Mumbai.. 😊 It's great to see #Ambani respecting Indian tradition and Culture as they embrace the technology with this digital invitation card.. 😀 Follow 👉 @fablifestyle.in for more updates.. ✔ . . . . . #wedding #weddinginvitations #invitations #invite #invites #digitalinvitation #mukeshambani #nitaambani #ambaniwedding #love #engagement #traditional #traditionalwedding #culture #engagementphotos #engagementring #engaged #indianwedding #luxurywedding #weddingseason #bollywood #instabollywood #TheFabApp #FabOccasions #FabLifestyle #likeforlike #followforfollow

A post shared by Fab Lifestyle (@fablifestyle.in) on

ডিজিটাল নিমন্ত্রণ পত্রের কথা বলতে গেলে এই কার্ডের শুরুতেই ‘কাই পো চে’ সিনেমার ‘শুভারম্ভ’ গানটি রয়েছে। এরপর ভিডিওতে কোকিলাবেন এবং ধীরুভাই আম্বানির নাম নজরে আসে, পাশাপাশি পুর্ণিমাবেন এবং রবীন্দ্রভাই দালালের নামও দেখা যায়। এরপর আকাশ এবং শ্লোকার ছবিও দেখা যায়। এই ডিজিটাল নিমন্ত্রণ পত্রে অতিথিদের বাগদানের তারিখ, অনুষ্ঠানের স্থান সমস্তকিছু সম্পর্কেই তথ্য দেওয়া হয়েছে। সূত্র অনুযায়ী এই বছরের শেষের দিকে আকাশ এবং শ্লোকা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

source